বোয়ালমারীর ছেলেরা ও সদরের মেয়েরা চ্যাম্পিয়ন, আইজিপি কাপ কাবাডিতে।

বোয়ালমারীর ছেলেরা ও সদরের মেয়েরা চ্যাম্পিয়ন, আইজিপি কাপ কাবাডিতে।

মহসিন মুন্সী, ব্যুরো চীফ, ফরিদপুর।

আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি অনূর্ধ্ব ১৯ ফরিদপুরের বালক-বালিকা প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয় শেখ জামাল স্টেডিয়াম ফরিদপুরে।

খেলায় ছেলেদের বিভাগে বোয়ালমারী উপজেলা ফাইনালে ফরিদপুরকে ৩৪-১৯ পয়েন্টে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। আর মেয়েদের ইভেন্টে ফরিদপুর সদর উপজেলা ২৭-১৫ পয়েন্টে চরভদ্রাসন উপজেলাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি হয়ে উপস্থিত থাকা জেলা প্রশাসক অতুল সরকার।

প্রতিযোগিতায় বালিকা বিভাগে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন সদর উপজেলার রুমিন। অন্যদিকে বালক বিভাগে সেরা খেলোয়াড় নির্বাচিত হন বোয়ালমারী উপজেলার রাব্বী মাহমুদ অনিক। প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন দল ১০,০০০ টাকা এবং ট্রফি ও রানার আপ দল ৬,০০০ টাকা এবং ট্রফি লাভ করে।

এদিকে ফাইনাল খেলা উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. আলিমুজ্জামান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, টুর্নামেন্টের স্পন্সর করিম গ্রুপের পরিচালক মোহাম্মদ জাহাঙ্গীর মিয়া। অনুষ্ঠান সঞ্চালনা করেন বীর মুক্তিযোদ্ধা ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আমিনুর রহমান ফরিদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টুর্নামেন্ট কমিটির সভাপতি ও অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা।

এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা ফুটবল অ্যাসোসিয়েশন ডিএফ-এর সভাপতি, শেখ রাসেল ক্রীড়া সংস্থার সভাপতি বিশিষ্ট সমাজসেবক ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শামীম হক, ফরিদপুর জেলা ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাজি শেখ মো. মোসলেম উদ্দিন, ফরিদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশিউর রহমান খোকন, জেলা ক্রীড়া অফিসার শাহিন সুলতান রাজা এবং ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর ইদ্রিস খান।
বক্তব্যে অনেকেই আশা প্রকাশ করেন যে ভবিষ্যতে ফরিদপুরে এমন আরো টু্র্নামেন্ট বেশি বেশি করে আয়োজন করা হোক যাতে অত্রাঞ্চলে খেলাধুলার অভ্যাস ও প্রচলন আরো বাড়ে।

সংবাদ শেয়ার করুন

সামসুজ্জামান(সেন্টু)আত্রাই (ন‌ওগাঁ) বিশেষ প্রতিনিধিঃ নওগাঁর আত্রাইয়ে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে মোঃ সুমন খাঁ ওরফে রাকিব (১৯) নামে একজনকে গ্রেফতার করেছে আত্রাই থানা পুলিশ। গ্রেফতার মোঃ সুমন খাঁ ওরফে রাকিব উপজেলার একই গ্রামের মোঃ নজরুল ইসলামের ছেলে। উপজেলার ক্ষিদ্র কালিকাপুর নামক স্থানে ঘটনা ঘটেছে।

আত্রাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবুল কালাম আজাদ জানান, উপজেলার কালিকাপুর ইউনিয়নের ক্ষিদ্র কালিকাপুর (ভাটোপাড়া) গ্রামে গত শনিবার গৃহবধূ মোছা পাখী বিবি প্রাকৃতিক ডাকে সাড়া দেওয়ার জন্য ঘর থেকে বাহির হওয়া মাত্রই বাড়ির পাশে উৎপেতে থাকা মোঃ সুমন খাঁ ওরফে রাকিব (১৯) ও তার সহযোগী মোঃ সিয়াম (২০) তাকে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে।

পরের দিন রবিবার (২৮ নভেম্বর) সকাল বেলা ভিকটিম বাদী হয়ে দুই জনকে বিরুদ্ধে আত্রাই থানার এজাহার দায়ের করে।

পরে পুলিশ রাতে অভিযান চালিয়ে ওই গ্রামের অভিযুক্ত ১ নাম্বার আসামী মোঃ সুমন খাঁ ওরফে রাকিবকে আটক করে। সোমবার (২৯ নভেম্বর) তাকে কোর্টে সোপর্দ করে পুলিশ।

ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আত্রাইয়ে গৃহবধূকে ধর্ষণ, আটক-১

themesbazartvsite-01713478536