মহেশপুরে সড়ক দূর্ঘটনায় পুত্রের মৃত্যু পিতা মৃত্যু শয্যায়

মহেশপুরে সড়ক দূর্ঘটনায় পুত্রের মৃত্যু পিতা মৃত্যু শয্যায়

মোঃ নাজমুল হোসেন,মহেশপুর(ঝিনাইদহ)সংবাদদাতা

মহেশপুরে পিকআপ ও ব্যাটারিচালিত ভ্যান মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে পুত্রের মৃত্যু ও পিতা মৃত্যু শয্যায় হাসপাতালে ভর্তি। বুধবার সকালে উপজেলার দত্তনগর-জীবননগর রোডের নারকেল বাগান নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে।
এলাকাবাসী ও থানা সূত্রে প্রকাশ,উপজেলার পোড়াপাড়া গ্রামের আটিপাড়ার বাবুল হোসেন ব্যাটারিচালিত ভ্যানযোগে তার শিশুপুত্র মানিক (১২) কে নিয়ে জীবননগর বাজারে যাচ্ছিল। পথিমধ্যে নারকেল বাগানে পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ মুখোমুখি সংঘর্ষে পুত্র মানিক ঘটনাস্থলে মারা যায় এবং পিতা বাবুলকে আশঙ্কাজনক অবস্থায় যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
মহেশপুর থানার ওসি সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন,সড়ক দূর্ঘটনায় শিশু পুত্রের মৃত্যু হয়েছে এবং পিতা যশোর হাসপাতালে ভর্তি আছে। পিকআপটি জীবননগর থানায় আটক আছে।

সংবাদ শেয়ার করুন

সামসুজ্জামান(সেন্টু)আত্রাই (ন‌ওগাঁ) বিশেষ প্রতিনিধিঃ নওগাঁর আত্রাইয়ে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে মোঃ সুমন খাঁ ওরফে রাকিব (১৯) নামে একজনকে গ্রেফতার করেছে আত্রাই থানা পুলিশ। গ্রেফতার মোঃ সুমন খাঁ ওরফে রাকিব উপজেলার একই গ্রামের মোঃ নজরুল ইসলামের ছেলে। উপজেলার ক্ষিদ্র কালিকাপুর নামক স্থানে ঘটনা ঘটেছে।

আত্রাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবুল কালাম আজাদ জানান, উপজেলার কালিকাপুর ইউনিয়নের ক্ষিদ্র কালিকাপুর (ভাটোপাড়া) গ্রামে গত শনিবার গৃহবধূ মোছা পাখী বিবি প্রাকৃতিক ডাকে সাড়া দেওয়ার জন্য ঘর থেকে বাহির হওয়া মাত্রই বাড়ির পাশে উৎপেতে থাকা মোঃ সুমন খাঁ ওরফে রাকিব (১৯) ও তার সহযোগী মোঃ সিয়াম (২০) তাকে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে।

পরের দিন রবিবার (২৮ নভেম্বর) সকাল বেলা ভিকটিম বাদী হয়ে দুই জনকে বিরুদ্ধে আত্রাই থানার এজাহার দায়ের করে।

পরে পুলিশ রাতে অভিযান চালিয়ে ওই গ্রামের অভিযুক্ত ১ নাম্বার আসামী মোঃ সুমন খাঁ ওরফে রাকিবকে আটক করে। সোমবার (২৯ নভেম্বর) তাকে কোর্টে সোপর্দ করে পুলিশ।

ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আত্রাইয়ে গৃহবধূকে ধর্ষণ, আটক-১

themesbazartvsite-01713478536