মহেশপুরে সাংবাদিক জাকির হোসেনের মুক্তির দাবিতে মানববন্ধন

মহেশপুরে সাংবাদিক জাকির হোসেনের মুক্তির দাবিতে মানববন্ধন


মোঃ নাজমুল হোসেন মহেশপুর(ঝিনাইদহ)প্রতিনিধি :

মহেশপুরে আনন্দ টিভি’র উপজেলা প্রতিনিধি জাকির হোসেনের মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

বুধবার সকালে মহেশপুর বাসষ্ট্যান্ডে উপজেলায় কর্মরত সকল সাংবাদিকদের আয়োজনে এই মানববন্ধনে সাংবাদিক জাকির হোসেনকে মুক্তি দাবি করা হয়।
মানববন্ধনে বক্তারা বলেন, আগামী তিনদিনের মধ্যে সাংবাদিক জাকির হোসেনক নিঃশর্ত মুক্তি দেওয়া নাহলে জেলা পুলিশ সুপার,জেলা প্রশাসক সহ সকল আইন প্রয়োগকারী সংস্থাকে স্মারকলিপি প্রদান করা হবে এবং লাগাতার কর্মসূচী ঘোষণা করা হবে ও প্রয়োজনে প্রশাসনিক সকল কর্মসূচীর সংবাদ প্রকাশ বর্জন করা হবে।
মানববন্ধনে বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ,সাধারন সম্পাদক মীর সুলতানুজ্জামান লিটন,মডেল প্রেসক্লাবের আহবায়ক শরিফুল ইসলাম,প্রেসক্লাব মহেশপুরের সভাপতি সরোয়ার হোসেন,সাধারন সম্পাদক জিয়াউর রহমান জিয়া,মহেশপুর প্রেসক্লাবে সাধারন সম্পাদক শেখ এনামুল হক দুলু,সহ সভাপতি বিএম শামীম,কোষাধ্যক্ষ আনওয়ারুল ইসলাম,কাউন্সিলর হাশেম পাঠান, সাংবাদিক অসিম মোদক, মাই টিভি’র জেলা প্রতিনিধি মিঠু মালিতা,আর টিভি’র জেলা প্রতিনিধি শিপলুর রহমান,জেটিভি’র উপজেলা প্রতিনিধি আব্দুর রাজ্জাক রাজন,দর্পন টিভি’র জেলা প্রতিনিধি নাজমুল হোসেন,মাথাভাঙ্গা’র প্রতিনিধি দাউদ হোসেন প্রমুখ।
উল্লেখ্য,গত ১৯ নভেম্বর সন্ধ্যায় উপজেলার নস্তি গ্রামে একটি হাঁস মারাকে কেন্দ্র করে মফিজ নামে এক ব্যক্তি নিহত হয়। ওই মামলায় ষড়যন্ত্রমূলকভাবে সাংবাদিক জাকির হোসেনকে ফাঁসিয়ে তাকে গ্রেফতার ও জেলা হাজতে প্রেরন করা হয়েছে।

সংবাদ শেয়ার করুন

সামসুজ্জামান(সেন্টু)আত্রাই (ন‌ওগাঁ) বিশেষ প্রতিনিধিঃ নওগাঁর আত্রাইয়ে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে মোঃ সুমন খাঁ ওরফে রাকিব (১৯) নামে একজনকে গ্রেফতার করেছে আত্রাই থানা পুলিশ। গ্রেফতার মোঃ সুমন খাঁ ওরফে রাকিব উপজেলার একই গ্রামের মোঃ নজরুল ইসলামের ছেলে। উপজেলার ক্ষিদ্র কালিকাপুর নামক স্থানে ঘটনা ঘটেছে।

আত্রাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবুল কালাম আজাদ জানান, উপজেলার কালিকাপুর ইউনিয়নের ক্ষিদ্র কালিকাপুর (ভাটোপাড়া) গ্রামে গত শনিবার গৃহবধূ মোছা পাখী বিবি প্রাকৃতিক ডাকে সাড়া দেওয়ার জন্য ঘর থেকে বাহির হওয়া মাত্রই বাড়ির পাশে উৎপেতে থাকা মোঃ সুমন খাঁ ওরফে রাকিব (১৯) ও তার সহযোগী মোঃ সিয়াম (২০) তাকে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে।

পরের দিন রবিবার (২৮ নভেম্বর) সকাল বেলা ভিকটিম বাদী হয়ে দুই জনকে বিরুদ্ধে আত্রাই থানার এজাহার দায়ের করে।

পরে পুলিশ রাতে অভিযান চালিয়ে ওই গ্রামের অভিযুক্ত ১ নাম্বার আসামী মোঃ সুমন খাঁ ওরফে রাকিবকে আটক করে। সোমবার (২৯ নভেম্বর) তাকে কোর্টে সোপর্দ করে পুলিশ।

ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আত্রাইয়ে গৃহবধূকে ধর্ষণ, আটক-১

themesbazartvsite-01713478536