ফরিদপুর পৌরসভার ফুটবল খেলা অনুষ্ঠানে ভিড়ের চাপে ভেঙে পড়ল মঞ্চ।

ফরিদপুর পৌরসভার ফুটবল খেলা অনুষ্ঠানে ভিড়ের চাপে ভেঙে পড়ল মঞ্চ।

মহসিন মুন্সী, ব্যুরো চীফ, ফরিদপুর।

পৌরসভার উদ্যোগে আয়োজিত পৌর গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে ফরিদপুর পৌরসভার ১৯ নম্বর ওয়ার্ড। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মুজিবর রহমান চৌধুরী নিক্সন। প্রধান অতিথির বক্তব্যের সময় ভিড়ের চাপে মাঠে পুরস্কার বিতরণের জন্য নির্মীত মঞ্চটি ভেঙে পড়ে। ভেঙে পড়ার সময় মঞ্চে ছিলেন সাংসদ নিক্সন ও অন্য নেত্রীবৃন্দ। তবে এতে হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে ফরিদপুর শহরের শেখ জামাল স্টেডিয়ামে ঐ টুর্নামেন্টর ফাইনাল খেলা হয়। ফাইনালে ১৯ নম্বর ওয়ার্ড ১-০ গোলে দুই নম্বর ওয়ার্ডকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। খেলার দ্বিতীয়ার্ধের ৩২ মিনিটে জয়সূচক গোলটি করেন ১৯ নম্বর ওয়ার্ডের মিনার। পরে বিজয়ী ও রানার আপ দলের হাতে চ্যাম্পিয়ন ও রানার আপ ট্রফি তুলে দেন অতিথিরা।

ফরিদপুর পৌরসভা আয়োজিত পৌর গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফরিদপুর পৌরসভার মেয়র অমিতাভ বোস। বিশেষ অতিথি ছিলেন ফরিদপুর জেলা পরিষদে চেয়ারম্যান শামসুল হক ভোলা মাস্টার ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শামীম হক।

প্রত্যক্ষদর্শীরা জানান, সংসদ সদস্য নিক্সন যখন বক্তব্য দিচ্ছিলেন তখন দুই ফুট উঁচু মঞ্চটি ভেঙে পড়ে।
প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য নিক্সন বলেন, সন্ত্রাস ও মাদক থেকে যুব সমাজকে রক্ষা করতে খেলাধুলার বিকল্প নেই। বেশি বেশি খেলার আয়োজন করতে হবে, যাতে নতুন প্রজন্ম বিপথে যাওয়ার পরিবর্তে খেলায় সময় কাটাতে পারে। খেলা একই সঙ্গে শারীরিক ও মানসিক মেধার বিকাশ ঘটায়।

জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় ফরিদপুর পৌরসভার আয়োজনে গত ১২ সেপ্টেম্বর ফরিদপুর পৌরসভার ২৭টি ওয়ার্ড নিয়ে এ টুর্নামেন্ট শুরু হয়।

সংবাদ শেয়ার করুন

সামসুজ্জামান(সেন্টু)আত্রাই (ন‌ওগাঁ) বিশেষ প্রতিনিধিঃ নওগাঁর আত্রাইয়ে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে মোঃ সুমন খাঁ ওরফে রাকিব (১৯) নামে একজনকে গ্রেফতার করেছে আত্রাই থানা পুলিশ। গ্রেফতার মোঃ সুমন খাঁ ওরফে রাকিব উপজেলার একই গ্রামের মোঃ নজরুল ইসলামের ছেলে। উপজেলার ক্ষিদ্র কালিকাপুর নামক স্থানে ঘটনা ঘটেছে।

আত্রাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবুল কালাম আজাদ জানান, উপজেলার কালিকাপুর ইউনিয়নের ক্ষিদ্র কালিকাপুর (ভাটোপাড়া) গ্রামে গত শনিবার গৃহবধূ মোছা পাখী বিবি প্রাকৃতিক ডাকে সাড়া দেওয়ার জন্য ঘর থেকে বাহির হওয়া মাত্রই বাড়ির পাশে উৎপেতে থাকা মোঃ সুমন খাঁ ওরফে রাকিব (১৯) ও তার সহযোগী মোঃ সিয়াম (২০) তাকে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে।

পরের দিন রবিবার (২৮ নভেম্বর) সকাল বেলা ভিকটিম বাদী হয়ে দুই জনকে বিরুদ্ধে আত্রাই থানার এজাহার দায়ের করে।

পরে পুলিশ রাতে অভিযান চালিয়ে ওই গ্রামের অভিযুক্ত ১ নাম্বার আসামী মোঃ সুমন খাঁ ওরফে রাকিবকে আটক করে। সোমবার (২৯ নভেম্বর) তাকে কোর্টে সোপর্দ করে পুলিশ।

ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আত্রাইয়ে গৃহবধূকে ধর্ষণ, আটক-১

themesbazartvsite-01713478536