বহুমুখী সমবায় সমিতি লিঃ এর ত্রি-বার্ষিক নির্বাচনে সহ-সভাপতি পদপ্রার্থী সকলের দোয়া ও ভোট প্রত্যাশা

বহুমুখী সমবায় সমিতি লিঃ এর ত্রি-বার্ষিক নির্বাচনে সহ-সভাপতি পদপ্রার্থী সকলের দোয়া ও ভোট প্রত্যাশা

সিলেটের জাফলং বল্লাঘাট পাথর ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতি লিঃ এর ত্রি-বার্ষিক নির্বাচনে। সহ-সভাপতি পদপ্রার্থী।

আসন্ন পূর্ব জাফলং মুরব্বিগণ পাথর ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতি রেজিঃ নং৪৬ এর ত্রি-বার্ষিক নির্বাচনে সহ-সভাপতি পদে জনাব আনোয়ার হোসেন জুবের সকলের দোয়া ও ভোট প্রত্যাশা করে এক সাক্ষাৎকারে জানায়। আনোয়ার হোসেন জুবের জানান আমি আপনাদের ভোটা ও দোয়া কামনা করছি। ইনশাআল্লাহ আপনাদের ভোটে নির্বাচিত হলে নির্বাচিত কমিটিকে সাথে নিয়ে জাফলং পাথর কোয়ারী সচল করার লক্ষে আমাদের মন্ত্রী মহোদয়ের সকল প্রকার সহযোগিতায়। তার পাশাপাশি শ্রমিক দরদী ও মানবতার মা দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার শরণাপন্ন হইব। মাননীয় প্রধানমন্ত্রী যেহেতু সব সময় শ্রমিক স্বার্থে কাজ করে থাকেন এবং আর্থসামাজিক উন্নয়নে দেশের জন্য কাজ করেন। সেহেতু প্রধানমন্ত্রী আমাদের জাফলং অঞ্চলের খেটে খাওয়া হাজার হাজার মানুষের জন্য চিন্তা করে বিবেচনা করবেন। আমি আশা করি সেই সাথে আমাদের প্রবাসী কল্যাণ মন্ত্রী মহোদয় আমাদের জাফলং অঞ্চলের সবকিছুই জানেন। জাফলং অঞ্চলের শ্রমিক ব্যবসায়ী যেহেতু দীর্ঘদিন যাবৎ অনাহারে অর্ধাহারে দিন কাটাচ্ছেন জাফলংয়ের হয়েই প্রধান মন্ত্রী মহোদয়কে বিষয়টি ভালোভাবে বোঝাতে পারবেন। বৈদেশিক কর্মসংস্থান ও প্রবাসীকল্যাণ মন্ত্রী এবং প্রধানমন্ত্রী চাইলেই আমাদের সিলেটের পাথর কোয়ারি সচল করে দেওয়া সম্ভব। আনোয়ার হোসেন জুবের সব জায়গায় এইসব কথা প্রসঙ্গে এ কথাগুলো বলে থাকেন। জাফলংয়ের মানুষ চায় এমনব্যক্তিবর্গ কমিটিতে আসুক যাদের দ্বারা জাফলং অঞ্চলের ব্যবসায়ী এবং শ্রমিকদের কল্যাণ হবে। ব্যবসায়ী সংগঠনের সাধারণ ভোটারগণ দীর্ঘদিন যাবৎ এমন ব্যক্তিদের খুজছেন সরেজমিনে পরিদর্শন করে জানাজায়। যাদের মধ্যে জাফলং পাথর কোয়ারি সচল করবার চিন্তা-চেতনা থাকবে এমন যোগ্য প্রার্থীদের তারা নির্বাচিত করবেন বলে সাধারণ ভোটাররা জানান।আনোয়ার হোসেন জুবায়ের সাহেবের বক্তব্যে সাধারণ পাথর ব্যবসায়ী ভোটারদের চাওয়া-পাওয়ার মিল খুঁজে পাওয়া যায়।

সহ-সভাপতি পদপ্রার্থী আনোয়ার হোসেন জুবের শতভাগ নিশ্চিত হয়ে জানায় আমাকে ভোটের মাধ্যমে ২৭তারিখ বিজয়ী করবে ইনশাআল্লাহ। আমি সকলের দোয়া ও সকল প্রকার সহযোগিতা কামনা করছি

সংবাদ শেয়ার করুন

সামসুজ্জামান(সেন্টু)আত্রাই (ন‌ওগাঁ) বিশেষ প্রতিনিধিঃ নওগাঁর আত্রাইয়ে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে মোঃ সুমন খাঁ ওরফে রাকিব (১৯) নামে একজনকে গ্রেফতার করেছে আত্রাই থানা পুলিশ। গ্রেফতার মোঃ সুমন খাঁ ওরফে রাকিব উপজেলার একই গ্রামের মোঃ নজরুল ইসলামের ছেলে। উপজেলার ক্ষিদ্র কালিকাপুর নামক স্থানে ঘটনা ঘটেছে।

আত্রাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবুল কালাম আজাদ জানান, উপজেলার কালিকাপুর ইউনিয়নের ক্ষিদ্র কালিকাপুর (ভাটোপাড়া) গ্রামে গত শনিবার গৃহবধূ মোছা পাখী বিবি প্রাকৃতিক ডাকে সাড়া দেওয়ার জন্য ঘর থেকে বাহির হওয়া মাত্রই বাড়ির পাশে উৎপেতে থাকা মোঃ সুমন খাঁ ওরফে রাকিব (১৯) ও তার সহযোগী মোঃ সিয়াম (২০) তাকে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে।

পরের দিন রবিবার (২৮ নভেম্বর) সকাল বেলা ভিকটিম বাদী হয়ে দুই জনকে বিরুদ্ধে আত্রাই থানার এজাহার দায়ের করে।

পরে পুলিশ রাতে অভিযান চালিয়ে ওই গ্রামের অভিযুক্ত ১ নাম্বার আসামী মোঃ সুমন খাঁ ওরফে রাকিবকে আটক করে। সোমবার (২৯ নভেম্বর) তাকে কোর্টে সোপর্দ করে পুলিশ।

ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আত্রাইয়ে গৃহবধূকে ধর্ষণ, আটক-১

themesbazartvsite-01713478536