নন্দিগ্রামে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনি মতবিনিময় উঠান বৈঠক করেন মাহামুদুল হাসান।

নন্দিগ্রামে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনি মতবিনিময় উঠান বৈঠক করেন মাহামুদুল হাসান।

শেখ ফরিদ স্টাফ রিপোটার।
১৪-১১-২০২১ইং রবিবার বগুড়া জেলা নন্দিগ্রাম উপজেলা ৩নং ভাটরা ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডে মতবিনিময় উঠান বৈঠক করেন মেম্বার পদপ্রার্থী মোঃ মাহামুদুল হাসান।
উক্ত অনুষ্ঠান পরিচালনায় ছিলেন মোঃ সেকেন্দার আলী।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোঃছামাদ আলী।
সে সময় মেম্বার পদপ্রার্থী মাহামুদুল হাসান বলেন আমাকে ভালো বেসে আমার আজকে এই মতবিনিময় উঠান বৈঠকে সারা দিয়েছেন তা আমি কোন দিন ভূলতে পারবো না। আপনারা এই ভালো বাসাকে অক্ষন্ন রেখে আমাকে আপনাদের ভোট দিয়ে আমাকে নির্বাচিত করে আপনাদের পাশে থেকে সেবা করার সুযোগ করে দিবেন এবং আমার জন্য দোয়া ও আর্শিবাদ করবেন।
সে সময় বক্তব্য রাখেন মোঃ দুদু মন্ডল মাটিহাস, মোঃ মানিক আলী পদ্দপুকুর, মোঃ আঃ ছাত্তার পদ্দপুকুর, মোঃ আঃ রহমান পানাপুকুর, শ্রী রাধা চন্দ্র গনকপুকুর, শ্রী রন্জন চন্দ্র মহুকুরি, শ্রী দুলাল চন্দ্র মাটিহাস, মোঃ বিদ্দুৎ আলী মাটিহাস, শ্রী সাগর চন্দ্র মাটিহাস, ডাঃ মোঃ শফিউল আলম মাটিহাস, মোঃ জামাত আলী পানাপুকুর, মোঃ লিটন আলী মাটিহাস, মোঃ ইসাহক আলী মাটিহাস, মোঃ শফিকুল ইসলাম মাটিহাস, মোঃ এরশাদ আলী মাটিহাস প্রমুখ।
সে সময় উপস্থিত ছিলেন ৩নং ওয়ার্ডের সর্বস্তরের জনগন এবং গণ্য মান্য ব্যক্তি বর্গ গণ।

সংবাদ শেয়ার করুন

সামসুজ্জামান(সেন্টু)আত্রাই (ন‌ওগাঁ) বিশেষ প্রতিনিধিঃ নওগাঁর আত্রাইয়ে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে মোঃ সুমন খাঁ ওরফে রাকিব (১৯) নামে একজনকে গ্রেফতার করেছে আত্রাই থানা পুলিশ। গ্রেফতার মোঃ সুমন খাঁ ওরফে রাকিব উপজেলার একই গ্রামের মোঃ নজরুল ইসলামের ছেলে। উপজেলার ক্ষিদ্র কালিকাপুর নামক স্থানে ঘটনা ঘটেছে।

আত্রাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবুল কালাম আজাদ জানান, উপজেলার কালিকাপুর ইউনিয়নের ক্ষিদ্র কালিকাপুর (ভাটোপাড়া) গ্রামে গত শনিবার গৃহবধূ মোছা পাখী বিবি প্রাকৃতিক ডাকে সাড়া দেওয়ার জন্য ঘর থেকে বাহির হওয়া মাত্রই বাড়ির পাশে উৎপেতে থাকা মোঃ সুমন খাঁ ওরফে রাকিব (১৯) ও তার সহযোগী মোঃ সিয়াম (২০) তাকে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে।

পরের দিন রবিবার (২৮ নভেম্বর) সকাল বেলা ভিকটিম বাদী হয়ে দুই জনকে বিরুদ্ধে আত্রাই থানার এজাহার দায়ের করে।

পরে পুলিশ রাতে অভিযান চালিয়ে ওই গ্রামের অভিযুক্ত ১ নাম্বার আসামী মোঃ সুমন খাঁ ওরফে রাকিবকে আটক করে। সোমবার (২৯ নভেম্বর) তাকে কোর্টে সোপর্দ করে পুলিশ।

ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আত্রাইয়ে গৃহবধূকে ধর্ষণ, আটক-১

themesbazartvsite-01713478536