“বেল্ট ও সনদপত্র বিতরণ অনুষ্ঠান ২০২১” “হাইকারী কারাতে ক্লাব, বাংলাদেশ” কক্সবাজার কর্তৃক অনুষ্ঠিত।

“বেল্ট ও সনদপত্র বিতরণ অনুষ্ঠান ২০২১” “হাইকারী কারাতে ক্লাব, বাংলাদেশ” কক্সবাজার কর্তৃক অনুষ্ঠিত।

নিজস্ব প্রতিবেদক,কক্সবাজার থেকে: “বেল্ট ও সনদপত্র বিতরণ অনুষ্ঠান ২০২১”হাইকারী কারাতে ক্লাব, বাংলাদেশ” কর্তৃক আয়োজিত বেল্ট ও সনদ বিতরণ অনুষ্ঠান কক্সবাজার বীরশ্রেষ্ঠ রুহুল আমীন স্টেডিয়ামে অদ্য বিকাল ৪:০০ ঘটিকার সময় অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠান অত্র ক্লাবের সভাপতি ও পরিচালক জনাব ইমাম হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জনাব সানাউল্লাহর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার সম্মানিত সাধারণ সম্পাদক জনাব এডভোকেট জসিম উদ্দিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কারাতে ফেডারেশনের সম্মানিত সদস্য জনাব হারুন রশিদ, ইউনাইটেড কারাতে ক্লাবের সাধারণ সম্পাদক জনাব উদয় শংকর পাল মিঠু, জয় কারাতে একাডেমির সাধারণ সম্পাদক জয় দেব, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও হাইকারী কারাতে ক্লাবের উপদেষ্টা জনাব শাহাদাত হোসেন, আরো উপস্থিত ছিলেন হাইকারী কারাতে ক্লাবের কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি শফিউল হক, যুগ্ন সাধারণ সম্পাদক রাজিব দাস, নয়ন দে রতন, ইঞ্জিনিয়ার আলী আহাম্মদ, প্রচার সম্পাদক মামুনুর রশিদ, সহ-প্রচার সম্পাদক মোঃ ইদ্রিস, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এইস এফ রানা, ছাত্র নেতা মোস্তফা কামাল রিফাত।

সার্বিক তত্ত্বাবধানে ছিলেন প্রশিক্ষক গোল্ব উদ্দিন হেকমতিয়ার ও ফরহাদ হোসেন দ্বীপ।
সবাইকে মূল্যবান সময় দেওয়ার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং সকল ছাত্র-ছত্রীদের কে অভিনন্দন ও শুভেচ্ছা জানায়।❤️❤️❤️❤️❤️❤️

সংবাদ শেয়ার করুন

সামসুজ্জামান(সেন্টু)আত্রাই (ন‌ওগাঁ) বিশেষ প্রতিনিধিঃ নওগাঁর আত্রাইয়ে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে মোঃ সুমন খাঁ ওরফে রাকিব (১৯) নামে একজনকে গ্রেফতার করেছে আত্রাই থানা পুলিশ। গ্রেফতার মোঃ সুমন খাঁ ওরফে রাকিব উপজেলার একই গ্রামের মোঃ নজরুল ইসলামের ছেলে। উপজেলার ক্ষিদ্র কালিকাপুর নামক স্থানে ঘটনা ঘটেছে।

আত্রাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবুল কালাম আজাদ জানান, উপজেলার কালিকাপুর ইউনিয়নের ক্ষিদ্র কালিকাপুর (ভাটোপাড়া) গ্রামে গত শনিবার গৃহবধূ মোছা পাখী বিবি প্রাকৃতিক ডাকে সাড়া দেওয়ার জন্য ঘর থেকে বাহির হওয়া মাত্রই বাড়ির পাশে উৎপেতে থাকা মোঃ সুমন খাঁ ওরফে রাকিব (১৯) ও তার সহযোগী মোঃ সিয়াম (২০) তাকে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে।

পরের দিন রবিবার (২৮ নভেম্বর) সকাল বেলা ভিকটিম বাদী হয়ে দুই জনকে বিরুদ্ধে আত্রাই থানার এজাহার দায়ের করে।

পরে পুলিশ রাতে অভিযান চালিয়ে ওই গ্রামের অভিযুক্ত ১ নাম্বার আসামী মোঃ সুমন খাঁ ওরফে রাকিবকে আটক করে। সোমবার (২৯ নভেম্বর) তাকে কোর্টে সোপর্দ করে পুলিশ।

ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আত্রাইয়ে গৃহবধূকে ধর্ষণ, আটক-১

themesbazartvsite-01713478536