সেনবাগ আওয়ামী “শ্রেষ্ঠ খেলোয়ার টিপু”-সত্যি কি তাই!

সেনবাগ আওয়ামী “শ্রেষ্ঠ খেলোয়ার টিপু”-সত্যি কি তাই!

মোঃসামছু উদ্দিন, বিশেষ প্রতিনিধি:

টানা তৃতীয় বারের মতো আসন্ন নোয়াখালী জেলার সেনবাগ পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে মেয়র পদে নৌকা প্রতিকের দলীয় মনোনয়ন পেলেন আবু জাফর টিপু।

সেনবাগ উপজেলা আওয়ামী রাজনীতিতে গত এক বছর ধরে আবু জাফর টিপু ছিল প্রায় উপেক্ষিত।
পৌর মেয়রের দুই মেয়াদে তিনি ছিলেন সমালোচিত ও আলোচিত। সেনবাগের গ্রুপিং-রাজনীতিতে তিনি একটু পিছিয়ে ছিলেন। নবগঠিত নোয়াখালী জেলা আওয়ামী লীগ আহবায়ক কমিটিতে তার নাম না থাকা । সব মিলিয়ে সবাই ভেবেছিল এবার হয়তো আর পৌর নমিনেশন টিপু সাহেব পাবে না।

কিন্তু সেনবাগ থেকে যে ৬ জন মেয়র প্রার্থীর নাম নমিনেশন বোর্ডে পাঠানো হয়েছে। বিশেষ সূত্র বলছে, নমিনেশন বোর্ডে সর্বোচ্চ নাম্বার টিপু পেয়েছে, অন্য প্রার্থীদের নাম্বার টিপুর চেয়ে অনেক নিচে অবস্থান করছে। সূত্র বলছে, যেদিন নোয়াখালী আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে টিপুর নাম সেখানে ছিল না। কিন্তু সেদিনই টিপুর পৌর নমিনেশন নিশ্চিত, অর্থাৎ টিপুই “শ্রেষ্ঠ খেলোয়াড়”।

সবাই বলছে, তিনি তো একজন পাকা রাজনৈতিক খেলোয়াড়। সময়মত মাঠে গোল দিয়ে এগিয়ে নিয়ে যান নিজেকে। নির্বাচিত হন “শ্রেষ্ঠ খেলোয়াড়”- হিসেবে।
৯০ দশকের শেষে সেনবাগ কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক থেকে শুরু করে আজকের নগর মেয়র মনোনয়নে হ্যাটট্রিক।
এবারও সেটা প্রমাণ করে দিলেন তিনিই শ্রেষ্ঠ খেলোয়ার।

দলীয় নমিনেশন পাওয়ার পর ফেসবুকে বিভিন্ন জনের নানান মন্তব্যগুলো তুলে ধরা হলো:

একটি সংবাদ হাজারো মানুষের মুখে হাসি ফোটানোর সংবাদ।
যে মেয়র জনতার তাকে আটকানোর সাধ্য কার।
জনতার মেয়র জনতার কাতারে
২৮ তারিখ সারাদিন নৌকা মার্কায় ভোট দিন

কেউ কেউ বলছেন আবুজাফরটিপু। সেনবাগ আওয়ামী লীগের ডায়মন্ড।

অভিনন্দন প্রিয় ভাই
“রাজনৈতিক অষ্টধাতু”
“২৮ তারিখ সারাদিন, নৌকা মার্কায় ভোট দিন”
জয় বাংলা – জয় বঙ্গবন্ধু..

সেনবাগ উপজেলা আওয়ামীলীগের বার বার নির্বাচিত সাধারণ সম্পাদক,সেনবাগ পৌরসভার দুইবারের নির্বাচিত মেয়র ও নগরপিতা এবং সেনবাগে আওয়ামী রাজনীতির সুপারম্যান জনাব- আবু জাফর টিপু মেয়র।

মিশন হ্যাট্রিক
জননেত্রী শেখ হাসিনা ভালো করে জানেন নৌকার মাঝি আবু জাফর টিপু মেয়র ছাড়া আর কেউ নেই।।

সংবাদ শেয়ার করুন

সামসুজ্জামান(সেন্টু)আত্রাই (ন‌ওগাঁ) বিশেষ প্রতিনিধিঃ নওগাঁর আত্রাইয়ে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে মোঃ সুমন খাঁ ওরফে রাকিব (১৯) নামে একজনকে গ্রেফতার করেছে আত্রাই থানা পুলিশ। গ্রেফতার মোঃ সুমন খাঁ ওরফে রাকিব উপজেলার একই গ্রামের মোঃ নজরুল ইসলামের ছেলে। উপজেলার ক্ষিদ্র কালিকাপুর নামক স্থানে ঘটনা ঘটেছে।

আত্রাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবুল কালাম আজাদ জানান, উপজেলার কালিকাপুর ইউনিয়নের ক্ষিদ্র কালিকাপুর (ভাটোপাড়া) গ্রামে গত শনিবার গৃহবধূ মোছা পাখী বিবি প্রাকৃতিক ডাকে সাড়া দেওয়ার জন্য ঘর থেকে বাহির হওয়া মাত্রই বাড়ির পাশে উৎপেতে থাকা মোঃ সুমন খাঁ ওরফে রাকিব (১৯) ও তার সহযোগী মোঃ সিয়াম (২০) তাকে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে।

পরের দিন রবিবার (২৮ নভেম্বর) সকাল বেলা ভিকটিম বাদী হয়ে দুই জনকে বিরুদ্ধে আত্রাই থানার এজাহার দায়ের করে।

পরে পুলিশ রাতে অভিযান চালিয়ে ওই গ্রামের অভিযুক্ত ১ নাম্বার আসামী মোঃ সুমন খাঁ ওরফে রাকিবকে আটক করে। সোমবার (২৯ নভেম্বর) তাকে কোর্টে সোপর্দ করে পুলিশ।

ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আত্রাইয়ে গৃহবধূকে ধর্ষণ, আটক-১

themesbazartvsite-01713478536