নন্দীগ্রাম ভাটরা ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে বিশাল কর্মী সমাবেশ।

নন্দীগ্রাম ভাটরা ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে বিশাল কর্মী সমাবেশ।

শেখ ফরিদ, স্টাফ রিপোটারঃ
আজ ১৩,১০,২০২১ইং বুধবার, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে বগুড়া জেলা নন্দিগ্রাম উপজেলা ৩নং ভাটরা ইউনিয়নে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ইউনিয়ন পরিষদের মেম্বার মোঃ মিজানুর রহমান ( মাসুম) এর আহব্বানে ইউনিয়ন আওয়ামীলীগের কর্মী সমাবেশের আয়োজন করা হয়।

অনুষ্ঠান পরিচালনা করেন মোঃ আরিফ মাহমুদ ( মাসুদ)।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ৩নং ভাটরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও অত্র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং আবারও ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আওয়ামীলীগ দলীয় মননোয়ন নৌকা প্রতীক প্রত্যাশী আলহাজ্ব মোঃ মোরশেদুল বারী।
সে সময় প্রধান অথিতি মোঃ মোরশেদুল বারী তার বক্তব্যে বলেন আমি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা স্বপ্নের বাংলাদেশ গড়ার লক্ষে উন্নয়ন ভাবে কাজ করে যাচ্ছেন তারি ধারাবাহিকতায় কাজ করে যাচ্ছি। আপনারা সবই জানেন জননেত্রী শেখ হাসিনা প্রত্যেক গ্রামে ঘড়ে ঘড়ে বিদ্যুৎ পৌঁছে দেওয়ার অঙ্গিকার করেছিলেন আমি তা আপনাদের ঘড়ে ঘড়ে বিদ্যুৎ পৌঁছে দিয়েছি। এ ছারা রাস্তা ঘাট ব্রীজ কালভাট করেছি। গ্রামের ভিতর ইটের রাস্তা করেছি, ভাঙ্গা রাস্তা সংস্কার করেছি।এ ছারা স্কুল, মাদ্রাসা,মসজিদ,কবর স্থান এবং হিন্দু মন্দিরে আর্থিক অনুদান দিয়ে আসছি।
আপনারা আমাকে যে ভাল বাসেন আমি তা কোন দিন ভুলতে পারবো না। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সোনার বাংলাদেশ গড়ার লক্ষে গ্রাম কে শহর করার অঙ্গিকার বাস্তবায়ন করার জন্য কাজ করে যাচ্ছি এবং আমাদের ইউনিয়ন কে মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তোলার অঙ্গিকার করছি।পরিশেষে সবার কাছে দোয়া চান এবং ভোট চান। এসময় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন,মোঃ মাহফুজুর রহমার,যুগ্ন সাধারন সম্পাদক, ৩নং ভাটরা ইউনিয়ন আওয়ামীলীগ।যুবলীগ নেতা উজ্জল,মোঃ খলিল মনিনাগ, ২নং ওয়ার্ড সভাপতি আব্দুর রশিদ।মোঃ আলাউদ্দিন মেম্বার,মোঃ মৃদুল রহমান,মনিনাগ সহ অত্র ইউনিয়নের নেতা কর্মিরা।অনুষ্ঠান শেষে ৫৫০ টি মোটর সাইকেল নিয়ে শোভাযাত্রা করেন।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536