নন্দিগ্রাম কর্মী সম্মেলন অনুষ্ঠান করেন মজনুর রহমান ( মজনু)

নন্দিগ্রাম কর্মী সম্মেলন অনুষ্ঠান করেন মজনুর রহমান ( মজনু)

শেখ ফরিদ স্টাফ রিপোটারঃ

১০,১০,২০২১ইং বগুড়া জেলা নন্দিগ্রাম উপজেলা ৩নং ভাটরা ইউনিয়ন পরিষদে আসন্ন আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন নৌকা প্রতীক প্রত্যাশি যুগ্ম সাধারন সম্পাদক নন্দিগ্রাম উপজেলা আওয়ামীলীগ, সাবেক ছাত্র নেতা, সাবেক আহব্বায়ক উপজেলা সেচ্ছাসেবক লীগ, ও কুমিড়া পুন্ডিত পকুর উচ্চ বিদ্যালয়ের সভাপতি জন দরদি সমাজ সেবক চেয়ারম্যান পদপ্রার্থী উক্ত কর্মি সম্মেলন অনুষ্ঠানকর আয়োজন করেন মোঃ মজনুর রহমান ( মজনু)।

উক্ত কর্মী সম্মেলনে সভাপতিত্ব করেন মোঃ শরিফুল ইসলাম ( মিলু)।
উক্ত কর্মী সম্মেলনে প্রধান অতিথি হিসাবে মোঃ মজনুর রহমান তার বক্তব্যে বলেন আমি আজকে আমার কর্মী সম্মেলনে আপনাদের উপস্থিতি দেখে সকলকে শুভেচ্ছা ও অভিন্দন জানাচ্ছি।
সে সময় সকলকে উদ্দেশ্য করে বলেন জননেত্রী শেখ হাসিনা আমাকে দলিয় নৌকা প্রতিক মননয়ন দেন তা হলে আগামি ইউনিয়ন পরিষদ নির্বাচনে জয়ী হবো ইনশাআল্লাহ। সে আরও বলেন আল্লাহ যদি আমাকে আপনাদের ভোটে নির্বাচিত করেন তা হলে আপনাদেরকে নিয়ে ৩নং ভাটরা ইউনিয়ন কে মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তুলবো।
পরিশেষে সকলের নিকট দোয়া ও আর্শিবাদ কামনা করেন।

সে সময় সুংক্ষিত বক্তব্য রাখেন মোঃ মোজাহার আলী মুরারীদিঘী, মোঃ শাজাহান আলী বৃকুন্চি, মোঃ শপন পানা পকুর, শ্রী সুদেব চন্দ্র মাটিহাস, মোঃ শিহাব হোসেন কুমিড়া, মোঃ মানিক হোসেন পদ্দপুকুর, মোঃ আবজাল হোসেন রস্তমপুর, মোঃ আব্দুল মতিন হাটধমা, মোঃ হারুনুর রশিদ ভাটরা, মোঃ ইউনূছ আলী মির্জাপুর, মোঃ বকুল হোসেন ভাগবজর, মোঃ আবু বক্কর মনিনাগ, মোঃ বখতিয়ার আলী মাড়ীয়া, মোঃ নাজিম হোসেন মাড়ীয়া, মোঃ সোলাইমান হোসেন চৌদঘী, মোঃ রাকিব ভড়তেতুলিয়া, ও ইসমাইল হোসেন দুর্জয়পুর।
সে সময় উপস্থিত ছিলেন ৩নং ভাটরা ইউনিয়নের নেতা কর্মি বৃন্দ প্রমুখ।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536