বিদ্যুৎস্পৃষ্টে নিহত পরিবারের মাঝে আর্থিক অনুদান ও চাকুরীর নিয়োগপত্র প্রদান

বিদ্যুৎস্পৃষ্টে নিহত পরিবারের মাঝে আর্থিক অনুদান ও চাকুরীর নিয়োগপত্র প্রদান

মোঃসামছু উদ্দিন, বিশেষ প্রতিনিধি:

নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলার বজরা ইউনিয়নের শিলমুদ গ্রামে বৈদ্যুতিক দূর্ঘটনায় নিহত ৪ ব্যক্তির পরিবারের মাঝে আর্থিক অনুদান ও চাকুরী নিয়োগপত্র প্রদান করা হয়।

শনিবার বজরা শিলমূদ আবদুর রহিম সুপার মার্কেটে নোয়াখালী পল্লী বিদ্যুৎ সমিতির আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নোয়াখালী জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান, বিশেষ অতিথি ছিলেন জনপ্রসাশন মন্ত্রনালয়ের উপ সচিব ড. কাজি সাইফুল ইসলাম, নোয়াখালী পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার প্রকৌশলী মো: গোলাম মোস্তফা।
এড. মোরশেদ আলমের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন সোনাইমুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ফজলুর রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হাফিজুল হক, থানা অফিসার ইনচার্জ (ওসি) তহিদুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ সভাপতি মমিনুল ইসলাস বাকের, সাধারণ সম্পাদক আফম বাবুল বাবু, বজরা ইউপি চেয়ারম্যান মিরন অর রশিদসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে নিহত প্রত্যেক পরিবারের ১ জনকে চাকুরীর নিয়োগ পত্র প্রদান, পল্লী বিদ্যুৎ এর পক্ষ থেকে প্রত্যেক পরিবারকে ৩ লক্ষ টাকা, ডিসির পক্ষ থেকে ২৫ হাজার ও স্থানীয় ইউপি চেয়ারম্যান মিরন অর রশিদের পক্ষ থেকে ৫ হাজার টাকা অনুদান প্রদান করা হয়।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536