ব্যতিক্রমী ভালবাসায় সিক্ত হলেন ঘটিভাংগার নবনির্বাচিত তরুন মেম্বার ছিদ্দিক রিমন

ব্যতিক্রমী ভালবাসায় সিক্ত হলেন ঘটিভাংগার নবনির্বাচিত তরুন মেম্বার ছিদ্দিক রিমন

আহসান উল্লাহ তোয়াহা

এলাকার জনসাধারণের ফুলেরমালা টাকার,মালা ও ভালবাসায় সিক্ত হলেন নবনির্বাচিত মেম্বার ছিদ্দিক রিমন

আহসান উল্লাহ তোয়াহা

সদ্য অনুষ্ঠিত মহেশখালী উপজেলার কুতুবজোম ইউনিয়ন এর ১নং ঘটিভাংগা ওয়ার্ড এর নব নিরবাচিত তরুণ মুখ ঘটিভাংগা তরুন প্রজন্মের আইকন তরুন সমাজ সেবক তরুন ব্যবসায়ী ঘটিভাংগাকে গোটা মহেশখালীতে একটি আদর্শ, মডেল ওয়ার্ড এ বিনির্মানের উপযুক্ত সৎ ও সাহসী যুবক ছিদ্দিক রিমন প্রথম চাঞ্চেই একমাত্র বিজয়ী মেম্বার যিনি সবচেয়ে কম বয়সী মেম্বার। তার নির্বাচনী এলাকা বা ওয়ার্ড ঘটিভাংগায় বিজয়ের উল্লাসে মাতোয়ারা এলাকার যুব সমাজ ছাত্র সমাজ এবং ব্যবসায়ী সমাজ তার বিজয়ের খুশি বিভিন্নভাবে উদযাপন করতে দেখা যায়। কেউ তাকে ঢোল বাজিয়ে বরন করে নিচ্ছে,কেউ টাকার মালা পরিয়ে, কেউ ফুলের মালা পরিয়ে কেউ আবার আবেগে ভালবাসায় বুকে টেনে নিয়ে অনুভূতি প্রকাশ করতেছে। ছিদ্দিক রিমনের বিজয়ে এলাকাবাসীর প্রতি শুভেচ্ছা ও অভিনন্দন জানান ছিদ্দিক রিমন এর প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা বাশার সিকদার এক বিবৃতিতে তিনি বলেন আমার ভাইয়ের বিজয়ে আমাদের পরিবারের পক্ষ থেকে এলাকাবাসীর প্রতি আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন সবার কাছে অনুরোধ করব আপনারা সবাই আমার ভাইয়ের জন্য দোয়া করবেন, আর আন্তরিক সহযোগিতা সুপরামর্শ দিবেন যাতে করে অতীতের সকল ব্যর্থতার রেকর্ড ভেঙ্গে ঘটিভাংগা ওয়ার্ড কে একটি ডিজিটাল মডেল ওয়ার্ড হিসেবে আপনাদের উপহার দিতে পারে।

সংবাদ শেয়ার করুন

সাইফুল ইসলাম,কক্সবাজার প্রতিনিধি :

কক্সবাজারের মহেশখালীর কালামারছড়া এলাকায় অভিযান চালিয়ে অস্ত্রসহ দুজন সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে র‍্যাব -১৫।

বুধবার (১৯ জানুয়ারি) রাত সাড়ে ২ টার দিকে র‍্যাব -১৫ একটি টিম মহেশখালীর কালামারছড়ায় এঅভিযান পরিচালনা করে।

র‍্যাব -১৫ এর অতিঃ পুলিশ সুপার সিনিঃ সহকারী পরিচালক ( ল ‘ এন্ড মিডিয়া ) অধিনায়ক মোঃ আবু সালাম চৌধুরী জানান, মহেশখালীর কালামারছড়া উচ্চ বিদ্যালয়ের রাস্তার উপর কয়েকজন সন্ত্রাসী অপরাধমূলক কর্মকান্ড করার জন্য অবস্থান করছে, এমন সংবাদের ভিত্তিতে অভিযানিক দল অভিযানে গেলে র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে খায়রুল আলম ( ২৫ )ও ছৈয়দুল করিম ( ৩৩ )কে আটক করে।এসময় এই সিন্ডিকেটের ২/৩ জন সদস্য কৌশলে পালিয়ে যায়।

পরে আটককৃতদের কাছ থেকে ৪ রাউন্ড তাজা কার্তুজ,২ টি একনলা বন্দুক ও ২ টি ওয়ানশুটারগান উদ্ধার করা হয়।

তিনি আরও জানান:আটককৃতরা দীর্ঘদিন ধরে সমাজে অস্হিতিশীল পরিবেশ সৃষ্টি করতে সন্ত্রাস ও অপরাধমূলক কর্মকাণ্ড চালিয়ে আসছিল।

গ্রেপ্তারকৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নিতে মহেশখালী থানায় অভিযোগ দেয়া হয়েছে।

মহেশখালীতে অস্ত্রসহ দুই সন্ত্রাসী গ্রেপ্তার।

themesbazartvsite-01713478536