বিনা প্রতিদ্বন্দ্বিতায় তজুমদ্দিন উপজেলা নবনির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান হলেন শিলা।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় তজুমদ্দিন উপজেলা নবনির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান হলেন শিলা।

সাইফুল ইসলাম সাকিব
ভোলা জেলা প্রতিনিধি।

ভোলা তজুমদ্দিন উপজেলার উপ-নির্বাচনে বৈধ তিন প্রার্থীর মধ্যে দুই প্রার্থীই তাদের প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছেন। দুই প্রতিদ্বন্দ্বি প্রার্থী তাদের প্রার্থীতা প্রত্যাহারের মধ্যে দিয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়া নিশ্চিত হলো তজুমদ্দিন উপজেলা যুব মহিলালীগের সভাপতি কোহিনুর বেগম শিলা। ১৯ সেপ্টেম্বর নির্বাচন কমিশনের গণবিজ্ঞপ্তির মধ্য দিয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় তজুমদ্দিন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হন তিনি।

তজুমদ্দিন উপজেলা যুব মহিলালীগের সভাপতি ও নবনির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান কহিনূর বেগম শিলা বলেন,, তজুমদ্দিন উপজেলা উপনির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান হিসাবে আমাকে বিনাপ্রতিদ্বন্দিতায় নির্বাচিত করায়, লালমোহন ও তজুমদ্দিনের মাটি ও মানুষের নেতা দ্বীপ বন্ধু আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছেন ও তজুমদ্দিনের মানুষের সুখে দুঃখে পাশে থাকার চেষ্টা করব। তজুমদ্দিনের মানুষ আমাকে যে ভালোবাসা দিয়ে এতে আমি তাদের প্রতি অনেক কৃতজ্ঞ। আশা করি তজুমদ্দিন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হিসাবে সব সময় মানুষের পাশে থাকবো।

সংবাদ শেয়ার করুন

সামসুজ্জামান(সেন্টু)আত্রাই (ন‌ওগাঁ) বিশেষ প্রতিনিধিঃ নওগাঁর আত্রাইয়ে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে মোঃ সুমন খাঁ ওরফে রাকিব (১৯) নামে একজনকে গ্রেফতার করেছে আত্রাই থানা পুলিশ। গ্রেফতার মোঃ সুমন খাঁ ওরফে রাকিব উপজেলার একই গ্রামের মোঃ নজরুল ইসলামের ছেলে। উপজেলার ক্ষিদ্র কালিকাপুর নামক স্থানে ঘটনা ঘটেছে।

আত্রাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবুল কালাম আজাদ জানান, উপজেলার কালিকাপুর ইউনিয়নের ক্ষিদ্র কালিকাপুর (ভাটোপাড়া) গ্রামে গত শনিবার গৃহবধূ মোছা পাখী বিবি প্রাকৃতিক ডাকে সাড়া দেওয়ার জন্য ঘর থেকে বাহির হওয়া মাত্রই বাড়ির পাশে উৎপেতে থাকা মোঃ সুমন খাঁ ওরফে রাকিব (১৯) ও তার সহযোগী মোঃ সিয়াম (২০) তাকে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে।

পরের দিন রবিবার (২৮ নভেম্বর) সকাল বেলা ভিকটিম বাদী হয়ে দুই জনকে বিরুদ্ধে আত্রাই থানার এজাহার দায়ের করে।

পরে পুলিশ রাতে অভিযান চালিয়ে ওই গ্রামের অভিযুক্ত ১ নাম্বার আসামী মোঃ সুমন খাঁ ওরফে রাকিবকে আটক করে। সোমবার (২৯ নভেম্বর) তাকে কোর্টে সোপর্দ করে পুলিশ।

ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আত্রাইয়ে গৃহবধূকে ধর্ষণ, আটক-১

themesbazartvsite-01713478536