জোহান ফয়সল ফাউন্ডেশন এর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ।

জোহান ফয়সল ফাউন্ডেশন এর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ।

স্টাফ রিপোর্টার সিলেটঃ
সিলেট দক্ষিণ সুরমা কামাল বাজার জোহান ফয়সল ফাউন্ডেশন এর পক্ষ থেকে শতাধিক গরীব দুস্থ অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এবং কামাল বাজার বিতরণ করা শেষে সিলেট ক্বীন ব্রিজ এর নিচে নিচে শতাধিক রিক্সা চালকদের মাঝে ব্রেড, কলা,জুস,ঠান্ডা পানি বিতরণ করা হয়।

বিতরণ কালে উপস্থিত ছিলেন
মোঃ শাহ আলম,সদস্য কামাল বাজার ইউপি যুবলীগ। ছালেক আহমদ,নির্বাহী সদস্য মুন্সীর বাজার সমাজ কল্যাণ সংস্থা।
হিরন মিয়া, তুরুণ সমাজসেবক।
খালেদ আহমদ,আব্দুস শহিদ,মারুফ আহমদ,রাকিব আহমদ,লায়েক আহমদ,বিলাল আহমদ, সিলেট মহানগর ছাত্রলীগ নেতা রিফাত আব্দুল।

এসময়ে অতিথিবৃন্দরা তাদের বক্তব্যে বলেন মহামারি করোনাকালে সারা বিশ্ব যখন হিমশিম খাচ্ছিল, সেই সময়ে ও বিশিষ্ট সমাজ সেবক জোহান ফয়সল ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ফয়সল জোহান গরীব দুঃখী অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন, এবং করে যাচ্ছেন। বর্তমান পরিস্থিতিতে অনেক দরিদ্র লোকের পক্ষে খাবার জোগাড় করা কষ্টসাধ্য হয়ে দাঁড়িয়েছে। এ অবস্থায় গরীবদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করার এই মহৎ উদ্যোগ কে সাধুবাদ জানিয়ে।ফয়সল জোহান এর পরিবারের সবার সুসাস্থ কামনা করেনএবং বিত্তশালী লোকদের দৃষ্টি আকর্ষণ করে গরীব দুঃখী অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান বক্তারা। বক্তারা আরো জানান জোহান ফয়সল ফাউন্ডেশন এর লক্ষ উদ্দেশ্য হচ্ছে গরীব দুঃখী অসহায় মানুষের সেবা করে যাওয়া, মানবতার ফেরিওয়ালা বিশিষ্ট সমাজ সেবক ইতালি প্রবাসী ফয়সল জোহান নিঃস্বার্থে যেভাবে মানবতার কল্যাণে গরীবের পাশে দাড়িয়ে সাহায্যের হাত বাড়িয়েছেন,
এভাবে যদি সকল বৃত্তবান দানশীলরা এগিয়ে আসেন
কিছুটা হলেও আমাদের আশপাশের মানুষের মুখে হাসি ফুটিয়ে তুলতে পারবো বলে আশা করেন বক্তারা।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536