ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে টি-টোয়েন্টি প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত।

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে টি-টোয়েন্টি প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত।

আশুগঞ্জ ক্রিকেট একাডেমি বনাম নবীনগর ক্রিকেট একাডেমির মধ্যে টি-টোয়েন্টি প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে । উক্ত টি-টোয়েন্টি ম্যাচে নবীনগর ক্রিকেট একাডেমিকে ৬উইকেটে হারিয়ে আশুগঞ্জ ক্রিকেট একাডেমি জয় লাভ করে ।

গত (১০ সেপ্টেম্বর) রোজ শুক্রবার সকাল দশটায় আশুগঞ্জ ক্রিকেট একাডেমীর আয়োজনে আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানি লিমিটেড মাঠে আশুগঞ্জ ও নবীনগর ক্রিকেট একাডেমির মধ্যে একটি টি-টোয়েন্টি প্রীতি ম্যাচটি অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আশুগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম পারভেজ।
আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আশুগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, আশুগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সহ সভাপতি বাবুল শিকদার এবং আশুগঞ্জ ও নবীনগর ক্রিকেট একাডেমির কর্মকর্তাসহ অন্যান্য নেতৃবৃন্দ।
এদিকে আশুগঞ্জ ক্রিকেট একাডেমি প্রথমে টচে জিতে নবীনগর ক্রিকেট একাডেমিকে প্রথমে ব্যাট করতে আমন্ত্রণ জানায় । নবীনগর ক্রিকেট একাডেমি প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে সবকয়টি উইকেট হারিয়ে ৮২ রান করেন। ফলে ৮৩ রানের টাগের্ট কে সামনে রেখে আশুগঞ্জ ক্রিকেট একাডেমি ১৩ ওভার ৪বলে ৪ উইকেট হারিয়ে ৮৬ রান করেন। এতে নবীনগর ক্রিকেট একাডেমিকে ৬ উইকেটে হারিয়ে আশুগঞ্জ ক্রিকেট একাডেমি জয় লাভ করে । এই খেলায় আশুগঞ্জ ক্রিকেট একাডেমির ফয়সাল মাহম্মুদ দারুণ ব্যাটিং করে ৪৯ রানে নটআউট থেকে ম্যান অব দ্যা ম্যাচ হয়েছেন।এছাড়া সুজন মিয়া ২টি মেডেনসহ ৪ ওভার বল করে ১৩ রান দিয়ে ৪টি উইকেট নিয়ে সেরা বোলার হিসেবে নিবার্চিত হয়েছেন।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536