সেনবাগ উপজেলা প্রেসক্লাবের ২১-২২ বর্ষের কমিটির ঘোষণা

সেনবাগ উপজেলা প্রেসক্লাবের ২১-২২ বর্ষের কমিটির ঘোষণা

সামছুদ্দিন, বিশেষ প্রতিনিধি

নোয়াখালী জেলার সেনবাগ উপজেলা প্রেসক্লাবের সভাপতি হিসেবে প্রফেসর আবু নাসের ( দৈনিক জনতার অধিকার) ও সাধারন সম্পাদক হিসেবে সামছুদ্দিন লিটন (একুশে সংবাদ,দর্পন টিভি) বিনা প্রতিদ্বন্দ্বীতায় বিজয় লাভ করেছে।

গত ১০ই সেপ্টেম্বর বিকাল ৪ ঘটিকায় প্রেসক্লাবের কার্যালয়ে ২০২১-২২ বর্ষের কার্যকরী কমিটির ঘোষণা দেওয়া হয়।

এর আগে গত ০৩ই সেপ্টেম্বর শুক্রবার প্রধান নির্বাচন কমিশনার শফী উদ্দীন টিটু এবং সহঃ নির্বাচন কমিশনার গোলাম মাওলা ও জাহাঙ্গীর আলমের নেতৃত্বে অনুষ্ঠিত নির্বাচনে তারা বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয় লাভ করেন।

সদ্যগঠিত এই কমিটির সহ-সভাপতি হিসেবে দৈনিক আমাদের নতুন সময়ের ফরহাদ হোসেন সেলিম, আবু তাহের পাটোয়ারী (সাপ্তাহিক নব জাগরন) এবং যুগ্ন-সাধারন সম্পাদক হিসেবে রফিকুল ইসলাম ও শফী উদ্দিন
টিটুর নাম ঘোষনা করা হয়েছে। এছাড়াও কোষাধ্যাক্ষ হিসেবে জাহাঙ্গীর আলম (স্বদেশ প্রতিদিন), সাংগঠনিক সম্পাদক- জহিরুল ইসলাম (টি টিভি),দপ্তর সম্পাদক মোঃগোলাম মাওলা(দৈনিক ফেনির রুপান্তর, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক- এমডি ইলিয়াস, আইসিটি বিষয়ক সম্পাদক- মোঃ মাহমুদুর রশীদ রাজু, সাহিত্য ও ক্রীড়া বিষয়ক সম্পাদক- এহসানুল মাহবুব জোবায়ের (জাতীয় নিশান, মেট্রোপ্রেস ২৪) , সমাজকল্যান বিষয়ক সম্পাদক- শাহাদাত হোসেন স্বপন (চ্যানেল সিক্স) ও ধর্ম বিষয়ক সম্পাদক- কামাল উদ্দিনের (স্বাপ্তাহিক নব জাগরন) নাম ঘোষনা করা হয়েছে।

এছাড়াও সেনবাগ উপজেলা ক্লাবের ২১-২২ বর্ষের নির্বাহী সদস্য হিসেবে ডিবিসি নিউজের নোমান সিদ্দিকী, আলমগীর ননী (দৈনিক মানবকন্ঠ), মোঃ শহিদুল ইসলাম সহিদ (দৈনিক রব), এ এম আর আলম ভূঞা (দৈনিক আনন্দ বাজার), প্রফেসর মমিন উল্যাহ (চেতনা ৭১), গিয়াস উদ্দিন স্বপন (দৈনিক ভোরের কাগজ) ও শাহিদা আক্তার সুমীর (দৈনিক রব) নাম ঘোষণা করা হয়েছে।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536