ফরিদপুর পৌর গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট – ২০২১ : ২০ সেপ্টেম্বর শুরু হচ্ছে।

ফরিদপুর পৌর গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট – ২০২১ : ২০ সেপ্টেম্বর শুরু হচ্ছে।

মহসিন মুন্সী, ব্যুরো চীফ, ফরিদপুর।

ফরিদপুর পৌরসভার কাঙ্খিত ফুটবল টুর্নামেন্ট “পৌর গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট – ২০২১” শুরু হচ্ছে আগামী ২০ সেপ্টেম্বর থেকে।

জেলা শহরের শেখ জামাল স্টেডিয়ামে এর শুভ উদ্বোধনী অনুষ্ঠান ও প্রথম খেলা অনুষ্ঠিত হবে। টুর্ণামেন্টে পৌর সভার ২৭টি ওয়ার্ডের ২৭টি দল অংশ গ্রহন করবে। প্রথম দিনের ম্যাচে পৌরসভার ১০ নং ওয়ার্ড ও ১৮ নং ওয়ার্ড একাদশ এর খেলা অনুষ্ঠিত হবে।

নক আউট পদ্ধতিতে এ টুর্ণামেন্ট অনুষ্ঠিত হবে। এর জন্য দুটি মাঠ প্রস্তুত করা হয়েছে ফরিদপুর শেখ জামাল স্টেডিয়াম ও কোমরপুর এম এ আজিজ হাই স্কুল মাঠ।

ইতিমধ্যে টুর্নামেন্ট কে কেন্দ্র করে শহরের প্রত্যেকটি ওয়ার্ডে চলছে খেলোয়াড়দের নিবিড় প্রশিক্ষণ। পৌর মেয়র অমিতাভ বোস জানান, ফরিদপুরের যুবসমাজকে খেলার মাঠে ফিরিয়ে আনতে হবে। পুনরায় শহরে খেলাধুলার পরিবেশ ফিরিয়ে আনতে হবে। তারই ধারাবাহিকতায় এই টুর্নামেন্টটি আয়োজন করা হয়েছে।

এদিকে টুনামেন্ট এর ফিকচার ঘোষণা হওয়ার আগে থেকেই বিভিন্ন ওয়ার্ডে খেলোয়াড়রা প্র্যাকটিসে নেমে গেছেন। একই সাথে টুনামেন্টে ভালো করার জন্য ওয়ার্ড ভিত্তিক বিভিন্ন টুর্নামেন্টের ও আয়োজন চলছে। এতে খেলোয়াড়দের পাশাপাশি দর্শকদের বিপুলসংখ্যক অংশগ্রহণ লক্ষ্য করা যাচ্ছে।

এ টুর্নামেন্টটি এমন একটা টুর্নামেন্ট যেখানে শুধুমাত্র নিজ নিজ ওয়ার্ডের খেলোয়াড়েরাই অংশগ্রহণ করবে, বহিরাগত কোন খেলোয়াড় থাকবে না।

আপাতদৃষ্টিতে মনে হচ্ছে ফরিদপুরে একটি জমজমাট টুর্নামেন্ট হবে এবং এর মাধ্যমে বেশ কিছু ভালো খেলোয়াড় পাওয়া যাবে যারা জেলা টিম হয়ে পরবর্তীতে জাতীয় টিমে অংশগ্রহণ করতে পারবে।

সবকিছু মিলিয়ে একটি জমজমাট ও আকর্ষণীয় একটি ফুটবল আসর দেখার অপেক্ষায় রয়েছে ফরিদপুরবাসী। সবাই এ বিষয়ে আশাবাদী।

সংবাদ শেয়ার করুন

সাইফুল ইসলাম,কক্সবাজার প্রতিনিধি :

কক্সবাজারের মহেশখালীর কালামারছড়া এলাকায় অভিযান চালিয়ে অস্ত্রসহ দুজন সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে র‍্যাব -১৫।

বুধবার (১৯ জানুয়ারি) রাত সাড়ে ২ টার দিকে র‍্যাব -১৫ একটি টিম মহেশখালীর কালামারছড়ায় এঅভিযান পরিচালনা করে।

র‍্যাব -১৫ এর অতিঃ পুলিশ সুপার সিনিঃ সহকারী পরিচালক ( ল ‘ এন্ড মিডিয়া ) অধিনায়ক মোঃ আবু সালাম চৌধুরী জানান, মহেশখালীর কালামারছড়া উচ্চ বিদ্যালয়ের রাস্তার উপর কয়েকজন সন্ত্রাসী অপরাধমূলক কর্মকান্ড করার জন্য অবস্থান করছে, এমন সংবাদের ভিত্তিতে অভিযানিক দল অভিযানে গেলে র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে খায়রুল আলম ( ২৫ )ও ছৈয়দুল করিম ( ৩৩ )কে আটক করে।এসময় এই সিন্ডিকেটের ২/৩ জন সদস্য কৌশলে পালিয়ে যায়।

পরে আটককৃতদের কাছ থেকে ৪ রাউন্ড তাজা কার্তুজ,২ টি একনলা বন্দুক ও ২ টি ওয়ানশুটারগান উদ্ধার করা হয়।

তিনি আরও জানান:আটককৃতরা দীর্ঘদিন ধরে সমাজে অস্হিতিশীল পরিবেশ সৃষ্টি করতে সন্ত্রাস ও অপরাধমূলক কর্মকাণ্ড চালিয়ে আসছিল।

গ্রেপ্তারকৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নিতে মহেশখালী থানায় অভিযোগ দেয়া হয়েছে।

মহেশখালীতে অস্ত্রসহ দুই সন্ত্রাসী গ্রেপ্তার।

themesbazartvsite-01713478536