নাটোরের বাগাতিপাড়া প্রতিটি ইউনিয়নে করোনা টিকার দ্বিতীয় ডোজ দেওয়া শুরু।

নাটোরের বাগাতিপাড়া প্রতিটি ইউনিয়নে করোনা টিকার দ্বিতীয় ডোজ দেওয়া শুরু।

মোঃ রাজিবুল ইসলাম বাবু বিশেষ প্রতিনিধিঃ-
কোভিড-১৯ গণটিকা কার্যক্রমের আওতায় আজ থেকে সারাদেশে দ্বিতীয় ডোজ দেওয়া শুরু হয়েছে। আজ মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) সকাল ৯টা থেকে দেশব্যাপী একযোগে টিকাদান শুরু হয়।

চলবে বিকাল ৩টা পর্যন্ত।

দ্বিতীয় ডোজ টিকা নিতে সকাল থেকে বাগাতিপাড়া উপজেলার ৫ টি ইউনিয়ন কেন্দ্রগুলোর বাইরে ছিল মানুষের দীর্ঘ লাইন।

কোনো রকম ভোগান্তি না থাকলেও দীর্ঘ লাইনের কারণে টিকা নিতে অপেক্ষা করতে হচ্ছে।

জামনগর ইউনিয়নের সাইদুজ্জামান মিন্টু জানান,প্রথম ডোজ নিতে ভোগান্তি পোহাতে হলেও আজ দ্বিতীয় ডোজ নিতে তেমন কষ্ট হয়নি।

তবে দীর্ঘ লাইনের কারণে টিকা পেতে কিছুটা সময় লেগেছে।
আরেক কেন্দ্র বাগাতিপাড়া সদর ইউনিয়ন টিকা নিতে আশা আরিফা জানান, টিকা পেয়েছেন তিনি। তবে তেমন কোনো ভোগান্তির সম্মুখীন হতে হয়নি।

টিকা গ্রহণকারীরা প্রথম ডোজ যে কেন্দ্রে নিয়েছেন দ্বিতীয় ডোজও সেই একই কেন্দ্রে নিতে হবে।

টিকাদান শুরুর প্রথম দুই ঘণ্টা শুধু বয়স্ক ও নারীদের টিকা দেওয়া হবে। নাটোর জেলার বাগাতিপাড়া উপজেলার ইউনিয়নে পর্যায়ে আগস্টের ৭ ও ৮ তারিখে যারা প্রথম ডোজ টিকা গ্রহণ করেছেন তারা একই কেন্দ্রে ৭ সেপ্টেম্বর দ্বিতীয় ডোজ গ্রহণ করবেন।

একইভাবে যারা গত আগস্টের ৯ ও ১০ তারিখে টিকা গ্রহণ করেছিলেন তারা ৮ সেপ্টেম্বর এবং যারা ১১ ও ১২ আগস্ট তারা ৯ সেপ্টেম্বর একই কেন্দ্রে দ্বিতীয় ডোজ টিকা গ্রহণ করবেন।

এর আগে চলতি বছরের ৭ জুলাই দেশব্যাপী গণটিকা কার্যক্রমের প্রথম ডোজ দেওয়া শুরু হয়েছিল। এই কার্যক্রমের আওতায় দেশব্যাপী একযোগে ৫০ লাখ ৭১ হাজার মানুষ গণটিকায় অংশ নিয়ে প্রথম ডোজ টিকা গ্রহণ করেন।

সংবাদ শেয়ার করুন

সামসুজ্জামান(সেন্টু)আত্রাই (ন‌ওগাঁ) বিশেষ প্রতিনিধিঃ নওগাঁর আত্রাইয়ে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে মোঃ সুমন খাঁ ওরফে রাকিব (১৯) নামে একজনকে গ্রেফতার করেছে আত্রাই থানা পুলিশ। গ্রেফতার মোঃ সুমন খাঁ ওরফে রাকিব উপজেলার একই গ্রামের মোঃ নজরুল ইসলামের ছেলে। উপজেলার ক্ষিদ্র কালিকাপুর নামক স্থানে ঘটনা ঘটেছে।

আত্রাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবুল কালাম আজাদ জানান, উপজেলার কালিকাপুর ইউনিয়নের ক্ষিদ্র কালিকাপুর (ভাটোপাড়া) গ্রামে গত শনিবার গৃহবধূ মোছা পাখী বিবি প্রাকৃতিক ডাকে সাড়া দেওয়ার জন্য ঘর থেকে বাহির হওয়া মাত্রই বাড়ির পাশে উৎপেতে থাকা মোঃ সুমন খাঁ ওরফে রাকিব (১৯) ও তার সহযোগী মোঃ সিয়াম (২০) তাকে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে।

পরের দিন রবিবার (২৮ নভেম্বর) সকাল বেলা ভিকটিম বাদী হয়ে দুই জনকে বিরুদ্ধে আত্রাই থানার এজাহার দায়ের করে।

পরে পুলিশ রাতে অভিযান চালিয়ে ওই গ্রামের অভিযুক্ত ১ নাম্বার আসামী মোঃ সুমন খাঁ ওরফে রাকিবকে আটক করে। সোমবার (২৯ নভেম্বর) তাকে কোর্টে সোপর্দ করে পুলিশ।

ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আত্রাইয়ে গৃহবধূকে ধর্ষণ, আটক-১

themesbazartvsite-01713478536