রোয়াংছড়ি উপজেলায় ৬০টি আনসার ভিডিপি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

রোয়াংছড়ি উপজেলায় ৬০টি আনসার ভিডিপি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ


নিজস্ব প্রতিবেদক:
মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মুজিব বর্ষ উপলক্ষ্যে জনহিতকর কার্যক্রমের অংশ হিসেবে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সরকারের যথাযথ নির্দেশনা মোতাবেক বিভিন্ন কার্যক্রমে অনন্য ভূমিকা রেখে যাচ্ছে।

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান শামীম, বিপি, ওএসপি, এনডিসি, পিএসসি মহোদয়ের সার্বিক নির্দেশনা মোতাবেক রাষ্ট্রীয় সকল কর্মসূচি যথাযথভাবে পালন করে আসছে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর প্রতিটি সদস্য।

এরই ধারাবাহিকতায় বান্দরবান পার্বত্য জেলার রোয়াংছড়ি উপজেলায় ৬০টি অস্বচ্ছল পরিবারের মাঝে মানবিক সহায়তা হিসেবে চাল, ডাল, আলু, পেঁয়াজ, সাবান, বিতরণ করা হয়।

জনাব মো: শাহাবুদ্দিন, উপ মহাপরিচালক, আনসার ও ভিডিপি, চট্টগ্রাম ও পার্বত্য রেঞ্জ, চট্টগ্রাম মহোদয়ের সর্বাত্নক সহযোগিতায় ও জনাব মো: সাহাদাত হোসেন, জেলা কমান্ড্যান্ট, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, বান্দরবান এর সার্বিক তত্ত্বাবধানে উক্ত ত্রাণ সামগ্রী সুষ্ঠুভাবে অাজ দুপুর ১২ টায় রোয়াংছড়ি উপজেলায় বাগমারা পাড়া ও আন্তাহা পাড়ায় জনাব মোঃ তানজির আজাদ, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা, রোয়াংছড়ি, বান্দরবান পার্বত্য জেলা উক্ত সদস্যদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন।

এসময় অারো উপস্থিত ছিলেন সদর উপজেলা অানসার ভিডিপি কর্মকর্তা মো: অাব্দুর রহিম,বান্দরবান পার্বত্য জেলা

উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা তার বক্তব্যে বলেন, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর শ্রদ্ধেয় মহাপরিচালক মহোদয় সর্বদা মানবকল্যাণে নিবেদিত প্রাণ একজন দেশপ্রেমিক ও দক্ষ সংগঠক। মহাপরিচালক মহোদয়ের সুনির্দিষ্ট নির্দেশনার আলোকে দেশের ক্রান্তিলগ্নে ত্রাণ বিতরণসহ বিভিন্ন জনহিতকর কাজে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, বান্দরবান পার্বত্য জেলার সকল সদস্যের সক্রিয় অংশগ্রহণের মাধ্যমে সর্বস্তরের জনগণের কল্যাণ সাধন করাই আমাদের একমাত্র দায়িত্ব ও কর্তব্য।

সংবাদ শেয়ার করুন

সাইফুল ইসলাম,কক্সবাজার প্রতিনিধি :

কক্সবাজারের মহেশখালীর কালামারছড়া এলাকায় অভিযান চালিয়ে অস্ত্রসহ দুজন সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে র‍্যাব -১৫।

বুধবার (১৯ জানুয়ারি) রাত সাড়ে ২ টার দিকে র‍্যাব -১৫ একটি টিম মহেশখালীর কালামারছড়ায় এঅভিযান পরিচালনা করে।

র‍্যাব -১৫ এর অতিঃ পুলিশ সুপার সিনিঃ সহকারী পরিচালক ( ল ‘ এন্ড মিডিয়া ) অধিনায়ক মোঃ আবু সালাম চৌধুরী জানান, মহেশখালীর কালামারছড়া উচ্চ বিদ্যালয়ের রাস্তার উপর কয়েকজন সন্ত্রাসী অপরাধমূলক কর্মকান্ড করার জন্য অবস্থান করছে, এমন সংবাদের ভিত্তিতে অভিযানিক দল অভিযানে গেলে র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে খায়রুল আলম ( ২৫ )ও ছৈয়দুল করিম ( ৩৩ )কে আটক করে।এসময় এই সিন্ডিকেটের ২/৩ জন সদস্য কৌশলে পালিয়ে যায়।

পরে আটককৃতদের কাছ থেকে ৪ রাউন্ড তাজা কার্তুজ,২ টি একনলা বন্দুক ও ২ টি ওয়ানশুটারগান উদ্ধার করা হয়।

তিনি আরও জানান:আটককৃতরা দীর্ঘদিন ধরে সমাজে অস্হিতিশীল পরিবেশ সৃষ্টি করতে সন্ত্রাস ও অপরাধমূলক কর্মকাণ্ড চালিয়ে আসছিল।

গ্রেপ্তারকৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নিতে মহেশখালী থানায় অভিযোগ দেয়া হয়েছে।

মহেশখালীতে অস্ত্রসহ দুই সন্ত্রাসী গ্রেপ্তার।

themesbazartvsite-01713478536