রোয়াংছড়ি উপজেলায় ৬০টি আনসার ভিডিপি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

রোয়াংছড়ি উপজেলায় ৬০টি আনসার ভিডিপি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ


নিজস্ব প্রতিবেদক:
মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মুজিব বর্ষ উপলক্ষ্যে জনহিতকর কার্যক্রমের অংশ হিসেবে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সরকারের যথাযথ নির্দেশনা মোতাবেক বিভিন্ন কার্যক্রমে অনন্য ভূমিকা রেখে যাচ্ছে।

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান শামীম, বিপি, ওএসপি, এনডিসি, পিএসসি মহোদয়ের সার্বিক নির্দেশনা মোতাবেক রাষ্ট্রীয় সকল কর্মসূচি যথাযথভাবে পালন করে আসছে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর প্রতিটি সদস্য।

এরই ধারাবাহিকতায় বান্দরবান পার্বত্য জেলার রোয়াংছড়ি উপজেলায় ৬০টি অস্বচ্ছল পরিবারের মাঝে মানবিক সহায়তা হিসেবে চাল, ডাল, আলু, পেঁয়াজ, সাবান, বিতরণ করা হয়।

জনাব মো: শাহাবুদ্দিন, উপ মহাপরিচালক, আনসার ও ভিডিপি, চট্টগ্রাম ও পার্বত্য রেঞ্জ, চট্টগ্রাম মহোদয়ের সর্বাত্নক সহযোগিতায় ও জনাব মো: সাহাদাত হোসেন, জেলা কমান্ড্যান্ট, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, বান্দরবান এর সার্বিক তত্ত্বাবধানে উক্ত ত্রাণ সামগ্রী সুষ্ঠুভাবে অাজ দুপুর ১২ টায় রোয়াংছড়ি উপজেলায় বাগমারা পাড়া ও আন্তাহা পাড়ায় জনাব মোঃ তানজির আজাদ, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা, রোয়াংছড়ি, বান্দরবান পার্বত্য জেলা উক্ত সদস্যদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন।

এসময় অারো উপস্থিত ছিলেন সদর উপজেলা অানসার ভিডিপি কর্মকর্তা মো: অাব্দুর রহিম,বান্দরবান পার্বত্য জেলা

উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা তার বক্তব্যে বলেন, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর শ্রদ্ধেয় মহাপরিচালক মহোদয় সর্বদা মানবকল্যাণে নিবেদিত প্রাণ একজন দেশপ্রেমিক ও দক্ষ সংগঠক। মহাপরিচালক মহোদয়ের সুনির্দিষ্ট নির্দেশনার আলোকে দেশের ক্রান্তিলগ্নে ত্রাণ বিতরণসহ বিভিন্ন জনহিতকর কাজে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, বান্দরবান পার্বত্য জেলার সকল সদস্যের সক্রিয় অংশগ্রহণের মাধ্যমে সর্বস্তরের জনগণের কল্যাণ সাধন করাই আমাদের একমাত্র দায়িত্ব ও কর্তব্য।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536