“রাজবাড়ী হেল্পলাইন ফাউন্ডেশন” এর ৪১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষণা। Darpon TV

“রাজবাড়ী হেল্পলাইন ফাউন্ডেশন” এর ৪১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষণা। Darpon TV

রাজবাড়ী প্রতিনিধি: “চলো রাজবাড়ী একসাথে,
দাড়াও তোমার রাজবাড়ীর পাশে” এই স্লোগানকে সামনে রেখে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে সৃষ্ট সংকটকালে রাজবাড়ীর বিপদগ্রস্থ ও অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য গতবছর(২০২০ সনের) ১মে “রাজবাড়ী হেল্পলাইন” এর যাত্রা শুরু করে।

এবং বিশ্বস্ততার সাথে একবছর অতিবাহিত করে ২৬জুন ২০২১ গঠিত “রাজবাড়ী হেল্পলাইন ফাউন্ডেশন”এর আহবায়ক কমিটির মাধ্যমে ১১জুলাই জনপ্রিয় সেচ্ছাসেবী সংগঠন “রাজবাড়ী হেল্পলাইন ফাউন্ডেশন” এর ৪১সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠিত হয়।
সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ডা.সুমন হুসাইন এর সার্বিক দিকনির্দেশনায় ভার্চুয়াল সভায় সর্বসম্মতিক্রমে নিম্নবর্ণিত পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি গঠিত হয়।যা এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারিত।
সভাপতি : জয়ন্ত কুমার দাস,সহ-সভাপতি-(১). হামিদা পারভীন,(২)ইঞ্জিঃ আব্দুল্লাহ আল মামুন,
(৩)আরজিনা খাতুন,(৪)মাসুদুর রহমান,
(৫)ডা. নুরুল ইসলাম আযম, সাধারণ সম্পাদকঃ ডা. শরীফ ইসলাম,যুগ্ম সাধারণ সম্পাদকঃ(১) সিরাজুল ইসলাম সবুজ,(২) রাতুল হাসান,(৩)আফরোজা বানু মিথুন,সাংগঠনিক সম্পাদকঃ ডা. নিষাদ আলমগীর,সহ- সাংগঠনিক সম্পাদকঃ আবিদ হাসান,দপ্তর সম্পাদকঃ খ.ম. মুহতাশিম মাহমুদ হাসিব,অর্থ বিষয়ক সম্পাদকঃ আল মামুন,মহিলা বিষয়ক সম্পাদকঃ আফরোজা আক্তার রুমি,স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সম্পাদকঃডাঃ মোঃ শরীফুল ইসলাম (SHMC),প্রচার ও গণযোগাযোগ সম্পাদকঃ(১) মোহাম্মাদ সোহেল মিয়া,(২)মোখলেসুর রহমান,গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদকঃ(১) মীর লিয়াকত হোসেন লিটন,(২) উত্তম কুমার গোস্বামী,আন্তর্জাতিক বিষয়ক সম্পাদকঃ মহসিন রেজা,সাংস্কৃতিক এবং ক্রীড়া সম্পাদকঃ(১)ফারুক উদ্দিন,(২)আসিফ আল মাহমুদ,আইন বিষয়ক সম্পাদকঃ মোঃ শফিকুল আযম,বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদকঃ কামরুজ্জামান খান সুইট,কর্মসংস্থান ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদকঃ মিজানুর রহমান,দূর্যোগ ও পরিবেশ বিষয়ক সম্পাদকঃ (১)মো: সোলায়মান হোসেন ( হিমেল ),(২)মোঃ সালমান বেগ,রোগী কল্যাণ বিষয়ক সম্পাদকঃ
ডা. মোঃ এনামুল হক (ফাহিম এনাম),রক্তদান বিষয়ক সম্পাদকঃ(১)মোঃ মিলন হাসান, (২)সোহেল আহমেদ,শিক্ষা কল্যাণ বিষয়ক সম্পাদকঃ (১)রিফাহ নানজীবা অহনা,(২) নিলয় সাহা নীল,আপ্যায়ন বিষয়ক সম্পাদকঃ আজাদ বিপ্লব, সদস্য -(১)ডাঃ কুশল আহমেদ, (২)সুজন মাহমুদ,(৩)পিয়াস শিকদার,(৪)ফরিদ আহমেদ, (৫)আশেক আহমেদ তানভীর(৬)রনি আহমেদ,(৭)জেসমিন আক্তার।
উল্লেখ্য, দেশে বিদেশে অবস্থানরত জেলার মানবিক কৃতি সন্তানদের আর্থিক সহযোগিতা এবং সেচ্ছাসেবকদের অক্লান্ত প্রচেষ্টায় – ফ্রি অক্সিজেন সার্ভিস, ডক্টরস হেল্পলাইন (টেলিমেডিসিন সেবা), করোনায় মৃত রোগীর দাফন ও সৎকার টিম,নিম্নবিত্ত ওমধ্যবিত্তদের জন্য জরুরি খাদ্য সহায়তা সেল গঠন সহ দরিদ্র ও অসচ্ছল পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ, ঈদ উপহার প্রদান,বৃক্ষ রোপন ছাড়া ইতোমধ্যে জেলার ৫টি উপজেলায় ৫টি অসহায় পরিবারকে ৫টি ঘর তৈরি করে দিয়েছে “রাজবাড়ী হেল্পলাইন ফাউন্ডেশন”।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536