আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩ ডাক্তার করোনা আক্রান্ত অনুপস্থিত ইউএইচও

আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩ ডাক্তার করোনা আক্রান্ত অনুপস্থিত ইউএইচও

মো. আল আমিন ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডাক্তার,স্টাফ,নার্স সহ আটজন করোনা আক্রান্ত হয়েছে। স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায় মোট আটজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে।যাদের তিনজন ডাক্তার তিনজন স্টাফ, দুইজন নার্স।

শনিবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে দেখা যায় জরুরী বিভাগ ও বহির্বিভাগে রোগীদের উপচে পড়া ভিড় ডাক্তারের সংখ্যা সব মিলিয়ে তিনজন। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা:মোঃরাশেদুর রহমান রাশেদ অনুপস্থিত, বহির্বিভাগে কয়েকজন ডাক্তারের চেম্বারে ঝুলছে তালা।

হাসপাতালের মেইন গেইটের পাশে আহাজারি করতে দেখা যায় এক মহিলাকে তিনি জানিয়েছেন তিন দিন যাবত হাসপাতালে এসেও তিনি ডাক্তার দেখাতে পারছেন না। এতদিন ডাক্তার উপস্থিত ছিল না আজকে যদিও ডাক্তার উপস্থিত আছেন তাকে দেখানোর জন্য ভিতরেও গিয়েছিল রোগী বেশি থাকায় আজকেও দেখানো সম্ভব হয়নি। রোগীর দাবি ডাক্তার জানিয়েছে বেশ কয়েকজন ডাক্তার করোনা আক্রান্ত হওয়ার রোগী দেখতে পারছেন না তিনি।

এ বিষয়ে মুঠোফোনে কথা হয় আখাউড়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা মোঃ রাশেদুর রহমান রাশেদ এর সাথে তিনি জানান তার বাচ্চার ডেঙ্গু জ্বর হয়েছে তিনি ছেলের সাথে রয়েছেন, বহির্বিভাগে কাঙ্ক্ষিত সেবা না পাওয়ার বিষয়ে তিনি জানান ডাক্তার যারা অনুপস্থিত রয়েছেন তারা করোনায় আক্রান্ত।

এদিকে সিভিল সার্জন ডা: মোহাম্মদ একরাম উল্লাহ জানান উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা অনুপস্থিত থাকার কারণ তার ছেলে ডেঙ্গু জ্বর হয়েছে। রোগীর ফিরে যাওয়ার কারণ সম্পর্কে জানতে চাইলে তিনি জানান রোগী ফিরে যাওয়ার কথা না আমি দেখতেছি।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536