আজ ডি.এস.এ শিবলী সাদিক এর “শুভাগমনী”

আজ ডি.এস.এ শিবলী সাদিক এর “শুভাগমনী”

বর্তমান সময়ের আলোচিত সমালোচিত একটি নাম “ডি.এস.এ শিবলী সাদিক”
বহু প্রতিভাবান এ ব্যক্তিটি পাবনা সদর উপজেলায় (১৭ই জুলাই) জন্মগ্রহণ করেন। বিভিন্ন পত্রপত্রিকা সহ গনমাধ্যমে সম্পাদকতা সহ সাহিত্য বিষয়ে ব্যাপক ইতিবাচক ভূমিকা রাখেন বিবিধ গ্রন্থ সম্পাদনার মাধ্যমে।

শুধু এখানেই সীমাবদ্ধ নন, তার মনের সুপ্ত এবং বহুমাত্রিক প্রতিভাকে জাগ্রত করেন বিভিন্ন সেবামূলক কার্যক্রমে জড়িয়ে রেখে পাশে দাঁড়ান অবহেলিত নিষ্পেষিত মানুষের কল্যানে। সাহায্যের হাত বাড়িয়ে দিয়েই ক্রান্ত হন না খোঁজ রাখেন তার বিভিন্ন বিষয়াদি নিয়ে।

নির্লোভ নিরঅহংকার এই ব্যক্তিটির আজ শুভ জন্মদিন। ক্ষণজন্মা এই ব্যাক্তিটি সমাজ করার জন্য গরীব দুঃখী মানুষের জন্য গড়ে তুলেন দাতব্য চিকিৎসালয়। বহু মানুষকে সেবা দিয়ে যায় বিনামূল্যে। এমনকি ওষুধ কেনার টাকাও দিয়ে সহযোগিতা করেন। শুধু তাই নয় পাশাপাশি দেশ ও দশের কল্যানে তার কলম চলে অনবরত। ক্ষুরধার লিখনি দিয়ে চেষ্টা করেন সমাজ বির্নিমানে।

দু’আ করি আজকে এই দিনে ক্ষণজন্মা এই মানুষটি বেঁচে থাকুক যুগ যুগ ধরে মানুষের হৃদয়ে। মানুষের মনে।
শুভ জন্মদিন হে কবি।

সংবাদ শেয়ার করুন

সাইফুল ইসলাম,কক্সবাজার প্রতিনিধি :

কক্সবাজারের মহেশখালীর কালামারছড়া এলাকায় অভিযান চালিয়ে অস্ত্রসহ দুজন সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে র‍্যাব -১৫।

বুধবার (১৯ জানুয়ারি) রাত সাড়ে ২ টার দিকে র‍্যাব -১৫ একটি টিম মহেশখালীর কালামারছড়ায় এঅভিযান পরিচালনা করে।

র‍্যাব -১৫ এর অতিঃ পুলিশ সুপার সিনিঃ সহকারী পরিচালক ( ল ‘ এন্ড মিডিয়া ) অধিনায়ক মোঃ আবু সালাম চৌধুরী জানান, মহেশখালীর কালামারছড়া উচ্চ বিদ্যালয়ের রাস্তার উপর কয়েকজন সন্ত্রাসী অপরাধমূলক কর্মকান্ড করার জন্য অবস্থান করছে, এমন সংবাদের ভিত্তিতে অভিযানিক দল অভিযানে গেলে র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে খায়রুল আলম ( ২৫ )ও ছৈয়দুল করিম ( ৩৩ )কে আটক করে।এসময় এই সিন্ডিকেটের ২/৩ জন সদস্য কৌশলে পালিয়ে যায়।

পরে আটককৃতদের কাছ থেকে ৪ রাউন্ড তাজা কার্তুজ,২ টি একনলা বন্দুক ও ২ টি ওয়ানশুটারগান উদ্ধার করা হয়।

তিনি আরও জানান:আটককৃতরা দীর্ঘদিন ধরে সমাজে অস্হিতিশীল পরিবেশ সৃষ্টি করতে সন্ত্রাস ও অপরাধমূলক কর্মকাণ্ড চালিয়ে আসছিল।

গ্রেপ্তারকৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নিতে মহেশখালী থানায় অভিযোগ দেয়া হয়েছে।

মহেশখালীতে অস্ত্রসহ দুই সন্ত্রাসী গ্রেপ্তার।

themesbazartvsite-01713478536