শিবচরের বহেরাতলায় বেড়েছে চোরের উপদ্রব।

শিবচরের বহেরাতলায় বেড়েছে চোরের উপদ্রব।

শিবচরের বহেরাতলায় বেড়েছে চোরের উপদ্রব, সিঙ্গাপুর বাজারে তিন দোকানে লক্ষাধিক টাকা ও মালামাল চুরি

মীর এম ইমরান মাদারীপুর বিশেষ প্রতিবেদকঃ

করোনা মহামারির কারণে লকডাউনে বন্ধ থাকা শিবচর উপজেলার দক্ষিণ বহেরাতলার সিঙ্গাপুর বাজারে বৃহস্পতিবার গভীর রাতে ৩টি দোকানে দূর্ধষ চুরির ঘটনা ঘটেছে। চোরচক্র ২টি মুদি ও ১টি ঔষধি দোকানের প্রায় লক্ষাধিক টাকা ও লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে বলে জানা গেছে।

এছাড়াও বহেরাতলা দক্ষিণ ও নিলখীতে বেড়েছে চোরের উপদ্রব। প্রশাসনের হস্তক্ষেপের দাবী জানিয়েছেন এলাকাবাসী।
ভুক্তভোগী দোকানীরা জানান, লকডাউন হওয়ার পর থেকে প্রতিদিন সকালে কয়েক ঘন্টা মুদি দোকানে বেচাকেনা করে দোকান বন্ধ রাখেন দোকানীরা।

প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার সকালে বেচাকেনা করে দোকান বন্ধ করে বাড়িতে চলে যায়। শুক্রবার সকালে দোকানে এসে দেখা যায় দোকানগুলোর তালা ভাঙ্গা। দোকানের ভেতরে ক্যাশে থাকা নগদ টাকা, তেল, আটা, সাবান, কোমল পানী , দাম ঔষধসহ বেশ কয়েকটি পন্য নেই। সিঙ্গাপুর বাজারে ব্যবসায়ী দোকানীদের অভিযোগ ৩টি দোকান থেকে মালামাল সহ নগদ টাকার পরিমাণ প্রায় ২লক্ষ টাকার মত চুরি করে নিয়ে গেছে চোরচক্র।

বহেরাতলা দক্ষিণ ইউনিয়নের বাসিন্দা শাহাবুদ্দিন মাদবর জানান, বহেরাতলা ইউনিয়ন, নিলখী ইউনিয়নে মাঝে মাঝেই চুরির ঘটনা ঘটে। লকডাউনে সকলে ঘরে থাকার সুযোগে চোরচক্রের উপদ্রব বেড়ে গেছে এই অঞ্চলে। প্রশাসনের উচিৎ এই অঞ্চলে একটু নজর দেওয়া।

শিবচর থানা অফিসার ইনচার্জ মো: মিরাজ হোসেন জানান, গতকালের চুরির ব্যাপারে আমি শুনেছি তবে কেউ এখনও শিবচর থানায় অভিযোগ দেননি। তবুও পুলিশ ওই চোরচক্রকে ধরতে কাজ করছে।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536