সড়কে বেড়েছে মানুষ তৎপর আইনশৃঙ্খলা বাহিনী

সড়কে বেড়েছে মানুষ তৎপর আইনশৃঙ্খলা বাহিনী

আত্রাই (নওগাঁ) প্রতিনিধিঃ করোনা ভাইরাস সংক্রমণ রোধে দ্বিতীয় সপ্তাহের প্রথম দিনে পালিত হচ্ছে লকডাউন। উপজেলার বিভিন্ন সড়কে গত সপ্তাহের চেয়ে মানুষের উপস্থিতি কিছুটা বেড়েছে আজ। অন্যদিকে আইন-শৃঙ্খলা বাহিনী ও তৎপর রয়েছে আগের চেয়েও বেশি।

আজ সকালে উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে এমন চিত্র দেখা গেছে। এ সময় দেখা যায় রাস্তায় রিক্সা বা ভ্যানে করেই অনেকেই ছুটছেন গন্তব্য স্থানে। খুলেছে নিত্যপণোর কিছু দোকানে।

এদিকে উপজেলা জুড়েই সচেতনতা বাড়াতে বিভিন্ন সড়কে চলছে মাইকিং, সেনাবাহিনী, বিজিবি ও পুলিশ টহল। সকাল থেকেই চেকপোস্ট বসিয়ে কঠোর অবস্থানে আইনশৃঙ্খলা বাহিনী। প্রয়োজন ছাড়া বাইরে ঘোরাফেরা ব্যক্তিদের ঘুরিয়ে দিচ্ছেন পুলিশ।

সরকারি আদেশ অনুযায়ী করোনা ভাইরাস সংক্রমণ রোধে চলমান কঠোর বিধিনিষেধ নিশ্চিত করতে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়। যারা মাক্স না পড়ে এবং বাহিরে প্রয়োজন ছাড়া ঘোরাফেরা করছেন, তারা সন্তোষজনক উত্তর দিতে না পারলে জরিমানা করা হয়।

আত্রাই উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মনজুরুল আলম বলেন, আমরা প্রতিনিয়ত আমাদের বিভিন্ন অভিযান এবং মানুষ যেন কোনভাবেই খোলা জায়গায় আড্ডা দিতে না পারে তার জন্য আমরা কাজ করে যাচ্ছি। এবং এই উপলক্ষে আজ মোবাইল কোর্টের ৯ মামলার মোট ৩৫০০ টাকা জরিমানা করা হয়েছে। করোনা সংক্রমণ কমাতে বিধিনিষেধ মানতে সাধারণ মানুষকে সচেতন হওয়ার আহ্বান জানান আইনশৃঙ্খলা বাহিনীর।

সামসুজ্জামান (সেন্টু)
আত্রাই( নওগাঁ) উপজেলা প্রতিনিধি
মোবাইলঃ ০১৩১৭-৩৪৪৩৪৬
তারিখঃ ০৮-০৭-২০২১ ইং

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536