ব্যবসায়ির বিরুদ্ধে অপপ্রচারের বিরুদ্ধে সৈয়দ কনস্ট্রাকশন এর সংবাদ সম্মেলন-

ব্যবসায়ির বিরুদ্ধে অপপ্রচারের বিরুদ্ধে সৈয়দ কনস্ট্রাকশন এর সংবাদ সম্মেলন-

মহসিন মুন্সী, ব্যুরো চীফ, ফরিদপুর।

ফরিদপুর রেলওয়ে স্টেশনের পন্য লোডিং আনলোডিং প্রতিষ্ঠান ‘সৈয়দ কনস্ট্রাকশন এন্ড ডেভেলপমেন্ট’ এর বিরুদ্ধে অপপ্রচারের বিরুদ্ধে তারা তাদের নিজেদের অফিসে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে। সৈয়দ রফিক উদ্দিন আহমদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে মূল লিখিত বক্তব্য পাঠ করেন উক্ত প্রতিষ্ঠানের স্বত্ত্বাধিকারি সৈয়দ হাকিম উদ্দিন আহমেদ শান্ত।
তিনি বলেন যে তার প্রতিষ্ঠান সকল কাগজপত্রের মাধ্যমে বৈধ ভাবে ইজারা নিয়ে ফরিদপুর রেলওয়ে স্টেশনের পণ্য ওঠানামার কাজ করে আসছিল। কিছুদিন আগে (গত ২৯ জুন) হঠাৎ করে স্টেশন মাস্টার তাকে ডেকে নিয়ে বলেন যে তার আর ঐ কাজ করার প্রয়োজন নেই। পরদিন থেকে তার প্রতিষ্ঠানকে সকল যন্ত্রপাতি ও লেবার গুছিয়ে নিতে বলা হয়। তিনি তখন স্টেশন মাস্টারকে বুঝিয়ে বলার চেষ্টা করেন যে এমন হঠাৎ করে নিষেধ করলে তিনি অনেক বড় লোকসানের মুখে পড়বেন।
কিন্তু স্টেশন মাস্টার তার কথায় কর্নপাত না করে উল্টো তাদের বিরুদ্ধে স্টেশন মাস্টারকে হুমকি ধামকি দেয়া ও ভাঙচুরের অভিযোগ করেন রেল পুলিশের সংশ্লিষ্ট থানায়। সৈয়দ হাকিম এর দাবিমতে যা সর্বৈব মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত। তিনি এর প্রেক্ষিতে স্থানীয় প্রশাসন ও রেলওয়ে প্রশাসনের নিকট ন্যায়বিচার আশা করেন। তিনি আশাবাদী যে যথাযথ কর্তৃপক্ষ অবশ্যই সত্য উদঘাটনে সক্ষম হবেন।
এই বিষয়ে স্টেশন মাস্টার তাকবির হোসেন জানান যে সৈয়দ কনস্ট্রাকশন এন্ড ডেভেলপমেন্ট এর লোডিং আনলোডিং অনুমতি বাতিল করা হয়েছে। এ সংক্রান্তে উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে তিনি নিজেই পণ্য লোডিং আনলোডিং এর কাজ তদারকি করছেন।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536