জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই আলম চৌধুরীর পক্ষ থেকে মাদারীপুরের শিবচরে খাদ্য সামগ্রী বিতরন

জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই আলম চৌধুরীর পক্ষ থেকে মাদারীপুরের শিবচরে খাদ্য সামগ্রী বিতরন

মীর এম ইমরান (মাদারীপুর)বিশেষ প্রতিবেদকঃ
জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই আলম চৌধুরীর পক্ষ থেকে মাদারীপুরের শিবচরের নিলখী ইউনিয়নে নিম্ন আয়ের পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন কার্যক্রম চলছে। করোনা পরিস্থিতিতে চলমান লকডাউনে নিম্ন আয়ের পরিবারের এ খাদ্য সামগ্রী বিতরন করা হয়। পর্যায়ক্রমে সকল নিম্ন আয়ের পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হবে।

সেক্টর কমান্ডার মো: মোস্তাফিজুর রহমান খান মোস্তাক ও নিলখী ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মিজানুর রহমান শিকদারের নেতৃত্বে ইউনিয়নের পরিষদে এই খাদ্য সামগ্রী ও প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করা হয়। প্রায় ৮শত পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন নিলখী ইউনিয়ন কমান্ডার মোঃ মোস্তাক খাঁন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর ভূইয়া,সাবেক চেয়ারম্যান ওয়াসিম মাতুব্বর ও ইউপি সদস্য বৃন্দরা।

জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই আলম চৌধুরীর পক্ষ থেকে বুধবার সকাল থেকে শিবচর উপজেলার নিলখী ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের ভ্যান চালক, ইজিবাইক চালক, চায়ের দোকানদার, কামার, রবিদাস, শীল সম্প্রদায়ের ৮শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়।পরিবার প্রতি চাল, ডাল, তৈল, আলু, লবন, সাবানসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরন করা হয়। এর আগে আরো তিন ধাপে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।

নিলখী ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মো: মিজানুর রহমান শিকদার বলেন,করোনা মহামারীর কারনে চলমান লকডাউনে নিম্ন আয়ের মানুষের আয় রোজগার বন্ধ রয়েছে। তাই চীফ হুইপ নূর-ই আলম চৌধুরী মহোদয়ের নির্দেশনায় নিম্ন আয়ের মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌছে দেওয়া হচ্ছে। তিনি সকলকে লকডাউন বাস্তবায়নে স্বাস্থ্যবিধি মেনে ঘরে থাকার আহব্বান জানিয়েছেন।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536