রোয়াংছড়ির দুর্গম পাহাড়ী এলাাকায় কিছু অসহায় পরিবারের পাশে দাড়াঁলেন- ডা: প্রিন্স সেন।

রোয়াংছড়ির দুর্গম পাহাড়ী এলাাকায় কিছু অসহায় পরিবারের পাশে দাড়াঁলেন- ডা: প্রিন্স সেন।

বান্দরবানে দুর্গম পাহাড়ে প্রচন্ড ঝড় বৃষ্টি উপেক্ষা করে খবর পেয়ে ২১জুন সোমবার রাতে ৬ষ্ট বারের মত রোয়াংছড়ির দুর্গম পাহাড়ী এলাাকায় প্রয়োজনীয় ত্রাণ সামগ্রী নিয়ে কিছু অসহায় পরিবারের পাশে দাড়াঁলেন বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রী কার্যনিবাহী সংসদের নব-নির্বাচিত সহ-সভাপতি ডা: প্রিন্স সেন।

বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রী কার্যনিবাহী সংসদের নব-নির্বাচিত সহ-সভাপতি ডা: প্রিন্স সেন সাংবাদিকদের বলেন,আমাকে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ-সভাপতি নির্বাচিত করায়, আমি বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সম্মানিত সভাপতি ও সাধারণ সম্পাদক সহ কেন্দ্রীয় কমিটির সকল নেতৃবৃন্দকে জানাই সংগ্রামী মুজিবীয় শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন।

এছাড়াও তিনি বাংলাদেশ আওয়ামী যুব প্রজন্মলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ চট্টগ্রাম বিভাগীব সমন্বয়ক ও বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ বান্দরবান পার্বত্য জেলার আহবায়ক এর দায়িত্বরত আছেন। উল্লেখ্য যে ডাঃ প্রিন্স সেন ইতিপুর্বেও কোভিড-১৯ কারণে বান্দরবানে কর্মহীন হয়ে পড়া গরীব অসহায় পরিবারের মাঝে স্বাস্থ্য বিধি মেনে পঞ্চম দফায় চাল, ডাল, আলু, তৈল, সেমাই, চিনি, মাক্স, হেন্ড-ওয়াস, শাড়ী, লুঙ্গি, পাঞ্জাবি, নগদ অর্থ বিতরণ করে দৃষ্টান্ত স্থাপন করেন। মহামারী করোনা ভাইরাস কোভিড-১৯ চলমান মহামারী পরিস্থিতি কর্মহীন দুঃস্থ হতদরিদ্র পরিবারের মুখে হাসি ফুটাতেই পাশে থাকতে চেয়েছেন তিনি।

তিনি সাংবাদিকদের আরো জানান,মহামারী করোনা কালীন লকডাউনে সরকারের পাশাপাশি বেসরকারী বা নিজ উদ্যেগে ধর্মবর্ণ নির্বিশেষে অসহায় মানুষের পাশে দাড়িঁয়েছি। সবসময়ই জনগণের পাশে থাকার চেষ্টা করছি।

সকলের দোয়া/আশির্বাদ কামনা করি এভাবেই যেন সারাজীবন জনগণের পাশে থাকতে পারি। “জয় বাংলা,জয় বঙ্গবন্ধু,জয়তু বীর বাহাদুর”।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536