শোক সংবাদ_ বীর মুক্তিযোদ্ধা বশিরউদ্দিন মাষ্টার( বশির) আর নেই।

শোক সংবাদ_ বীর মুক্তিযোদ্ধা বশিরউদ্দিন মাষ্টার( বশির) আর নেই।

মাদারীপুরের শিবচর উপজেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক বীরমুক্তিযোদ্ধা প্রবীণ শিক্ষক বশিরউদ্দিন আহমেদ করোনা আক্রান্ত মারা গেছেন।

মীর এম ইমরান মাদারীপুর বিশেষ প্রতিবেদকঃ
মাদারীপুরের শিবচর উপজেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক বীরমুক্তিযোদ্ধা প্রবীণ শিক্ষক বশিরউদ্দিন আহমেদ করোনা আক্রান্ত হয়ে আজ সোমবার (দুপুর ২টায়) ঢাকায় মহাখালি ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন। (ইন্না লিল্লাহী —— রাজিউন)।

মৃতকালে তাঁর বয়স হয়েছিল ৭০ বছর। তিঁনি শেখ ফজিলাতুন নেছা সরকারী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ছিলেন। দুপুরে ঐ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত ডাক্তার তাকে মৃত্যু ঘোষনা করেন।

গত কয়েক দিন ধরে তিনি ঠান্ডা জ্বরও স্বাসকষ্ট রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি দুই ছেলে এক মেয়ে ও স্ত্রী রেখে যান। নিহতের বড় ছেলে সাজ্জাদ হোসেন শিমুল তাঁর বাবা বীর মুক্তিযোদ্ধা বশির উদ্দিন আহমেদের মৃত্যুর কথা নিশ্চিত করেন।

পারিবারিক সূত্র জানায়, নিহত বশিরউদ্দিন মাষ্টারের স্ত্রী সাজেদা বেগমও করোনা পজিটিভ। তাকেও আজ সোমবার বিকেলে স্বাসকষ্ট দেখা দিলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়।

বীর মুক্তিযোদ্ধা ,প্রবীণ শিক্ষক বশির উদ্দিনের মৃতদেহ আজ রাতে তাঁর নিজ বাড়ী দ্বিতীয়খন্ড তালুকদার কান্দি পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে জানান পরিবার।

শিবচর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা শশাংক চন্দ্র ঘোষ জানান, গত ১৯ জুন তাঁরা স্বামী-স্ত্রী দু’জন করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে করোনা টেস্ট করান। পরীক্ষার ৪দিন পর গত ২৪ জুন তাঁদের দু’জনেরই করোনা পজিটিভ আসে।

অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য আজ সোমবার সকালে ঢাকায় নিয়ে যাওয়া হয়। হাসপাতালে প্রবেশের পরই তিঁনি মারা যান বলে পারিবারিক সূত্র জানিয়েছে । তার স্ত্রী সাজেদা বেগমের করোনা উপসর্গ নিয়ে আজ ঢাকার একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তাঁর মৃত্যুতে মাদারীপুর-১ (শিবচর) আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপি গভীর শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন, শিবচর উপজেলা আওয়ামীলীগেরও।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536