ফাইতংএ আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত।

ফাইতংএ আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত।


মোঃ নুরুচ্ছফা ইসলাম স্টাফ রিপোর্টার দর্পণ টিভি
লামার ফাইতংএ বাংলাদেশ আ.লীগ ফাইতং ইউনিয়ন শাখার উদ্যোগে ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার (২৩ জুন’২১) বিকাল ৩ঘটিকায় ফাইতং বঙ্গবন্ধু পরিষদ কার্যালয়ে আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভা শেষে কেক কাটা হয়।

ফাইতং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. হেলাল উদ্দিন বি.এ এর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন ইউপি আ.লীগের সাধারণ সম্পাদক মো. ওমর ফারুক, যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান শুক্কুর, সাংগঠনিক শেখ এইচ এম আহসান উল্লাহ প্রমুখ।

এসময় ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক শেখ এইচ এম আহসান উল্লাহ বলেন, ‘বঙ্গবন্ধু, আওয়ামী লীগ, বাংলাদেশ, ইতিহাসে এই তিনটি নাম অমলিন, অবিনশ্বর। ইতিহাসে এই তিনটি নাম একই সূত্রে গাঁথা। তেমনি ইতিহাস, ঐতিহ্য, সাফল্য ও অর্জনের নাম বাংলাদেশ আওয়ামী লীগ।

তিনি বলেন, আজ (২৩ জুন) গণমানুষের প্রিয় দল আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী। আওয়ামী লীগ মানেই বাঙালি জাতীয়তাবাদের মূল ধারা। আওয়ামী লীগ মানেই সংগ্রামী মানুষের প্রতিচ্ছবি। বাংলাদেশের কাদা-মাটি গায়ে মাখা খেটে খাওয়া মানুষের মিছিল। অতীতের মতো বাংলাদেশের ভবিষ্যতও আওয়ামী লীগের সঙ্গে অবিচ্ছেদ্যভাবে যুক্ত। বাঙালি জাতির মুক্তির মূলমন্ত্রে দীক্ষিত হয়ে গণতান্ত্রিকভাবে জন্ম নেয়া উপমহাদেশের প্রাচীনতম ও ঐতিহ্যবাহী বৃহৎ রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের আজ ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536