বান্দরবানে নওমুসলিম ওমর ফারুক হত্যার প্রতিবাদে স্মারকলিপি । Darpon TV

বান্দরবানে নওমুসলিম ওমর ফারুক হত্যার প্রতিবাদে স্মারকলিপি । Darpon TV


বান্দরবান জেলা প্রতিনিধিঃ– বান্দরবা‌নে চলমান সময়ে আলোচিত রোয়াংছড়ির তুলাছ‌ড়ির রায়চন্দ্র পাড়া জা‌মে মস‌জি‌দের ইমাম নও মুস‌লিম ওমর ফারুক হত্যার ঘটনায় উত্তপ্ত ধর্মপ্রাণ মুসলমান ।ওমর ফারুক‌কে ব্রাশ ফায়ারে হত্যার বিচারের দাবি জানাচ্ছেন বান্দরবান জেলার ইমাম সমাজ। বুধবার ২৩জুন/২১ইং সকালে বান্দরবান প্রেস ক্লা‌বের সাম‌নে ইমামদের উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ কর্মসূচি পালন করেছে বান্দরবানের ইমাম সমাজ।

কর্মসূচি শেষে ইমামদের একটি প্রতিনিধি টিম বান্দরবান জেলা প্রশাসক ইয়াসমিন পারভীন তিবরিজীর সাথে সাক্ষাৎ করেন এবং জেলা প্রশাসকের মাধ্যমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে একটি স্মারকলিপি প্রদান করেন।

এসময় বিভিন্ন মিডিয়ার প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।
প্রতিবাদ কর্মসূচি পালনকারী ইমামদের দাবী অচিরেই হত্যাকারীদের দ্রুত সনাক্ত করে বিচারের আওতায় আনাসহ নওমুসলিম ওমর ফারুকের পরিবারের প্রতি সার্বিক সহযোগিতা করার াহ্বান জানান।

শান্তিপূর্ণ এই কর্মসূচি পালনে জেলা প্রশাসক ইয়াসমিন পারভীন তিবরিজী ইমামদের কে ধন্যবাদ জানান এবং রোয়াংছড়িতে পাহাড়ি সন্ত্রাসীরা নও মুস‌লিম মস‌জি‌দের ইমাম ওমর ফারুক ত্রিপুরাকে গু‌লি ক‌রে হত্যার দোষীদের দ্রুত আইনের আওতায় এনে শাস্তির আশাবাদ ব্যাক্ত করেন। ।
জেলা ইমাম সমাজের পক্ষে পরবর্তি কর্মসূচি পালনের সিদ্ধান্ত দিবেন মুহাম্মদ মুজিবুল হক খতীব-জজকোর্ট জামে মসজিদ, বান্দরবান।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536