দেওয়ানগঞ্জে মুজিববর্ষে ১০০ পরিবারের মাঝে জমি ও গৃহ হস্তান্তর।

দেওয়ানগঞ্জে মুজিববর্ষে ১০০ পরিবারের মাঝে জমি ও গৃহ হস্তান্তর।

তাওহিদুজ্জামান জীবন
দেওয়ানগঞ্জ প্রতিনিধি

মুজিব বর্ষ উপলক্ষে জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় ১০০ টি পরিবারের মাঝে জমি ও গৃহ হস্তান্তর করা হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী সারাদেশে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষণা করেন।

সারা দেশের দ্বিতীয় পর্যায়ে মোট ৫৩ হাজার ৪শত ৫০ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে এই ঘর হস্তান্তর করা হয়। গত ২৩ জানুয়ারি ২০২১ প্রথম পর্যায়ে ৬৯ হাজার ৯ শত ৪টি পরিবারের মাঝে জমি ও ঘর বিতরণ করেন। এ প্রকল্পের আওতায় মোট ১ লাখ ১৮ হাজার ৩ শত ৮০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান করা হয়েছে। আগামী ডিসেম্বরের মধ্যে আরও এক লক্ষ পরিবারের মাঝে জমি ও গৃহ বিতরণ কার্যক্রম চলমান থাকবে।

দেওয়ানগঞ্জ উপজেলা পরিষদ সভাকক্ষে এই ভিডিও কনফারেন্স’ উদ্বোধনকালে উপস্থিত ছিলেন দেওয়ানগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি জনাব মোঃ ইস্তিয়াক হোসেন দিদার,

ও জনাব মোঃ সোলাইমান হোসেন (সোলাই)

উপজেলা নির্বাহী অফিসার একেএম আব্দুলা বিন রশিদ,
উপজেলা মডেল থানার কর্মকর্তা অফিসার ইনচার্জ মোঃ মহব্বত কবির।উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দেওয়ান মোঃ ইমরান,উপজেলা সাবেক ছাত্রনেতা মুক্তাদির বিল্লা রিপন,জেলা পরিষদের সদস্য আছলাম হোসেন, জালালপুর(১) আসনের এম পি আবুল কালাম আজাদ মহোদয়ের ব্যাক্তিগত পিও মোঃ মোস্তাছিন বিল্লা (শিপন)

প্রশাসনের সর্বস্তরের কর্মকর্তাবৃন্দ, স্থানীয় রাজনৈতিক ব্যক্তিবর্গ, মুক্তিযোদ্ধা, সাংবাদিকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536