মহেশপুরে অশ্লীল ভিডিও ধারণ জিম্মি করে ধর্ষণ বিচার চেয়ে মায়ের সংবাদ সম্মেলন

মহেশপুরে অশ্লীল ভিডিও ধারণ জিম্মি করে ধর্ষণ বিচার চেয়ে মায়ের সংবাদ সম্মেলন


মহেশপুর(ঝিনাইদহ)প্রতিনিধিঃ
শনিবার সকালে মহেশপুর প্রেসক্লাবে এক অসহায় মেয়ের মাতা বিচার চেয়ে সংবাদ সম্মেলন করেন। তার মেয়ের অশ্লীল ভিডিও ধারণ জিম্মি করে দিনের পর দিন মেয়েকে ধর্ষণ করে আসছে এক প্রতারক। তিনি তার বিচার দাবি করেন।
মহেশপুর উপজেলার পুরন্দপুর গ্রামের বিল্লাল হোসেনের স্ত্রী সাজেদা বেগম সংবাদ সম্মেলনে বলেন, একই গ্রামের আব্দুস সাত্তারের ছেলে শহিদুল তার মেয়ের গোসল করার ছবি গোপনে ভিডিও ধারণ করে সেটি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে দিনের পর দিন তাকে বিভিন্ন স্থানে নিয়ে ধর্ষণ করে আসছে। সে তাকে বিয়ের প্রলোভন দেখালেও এখন সে তাকে নানা ধরণের হুমকি দিচ্ছে। বিষয়টি তার পিতা-মাতা সহ নিকট আত্মীয়কে জানালে তারাও আমাদেরকে হুমকি দিচ্ছে।
সাজেদবা বেগম বলেন, বিষয়টি নিয়ে থানাসহ বিভিন্ন লোকের দ্বারে দ্বারে ঘুরলেও কেউ তাদের বিচার করেনি। তিনি কান্নাজড়িত বলেন, মেয়েকে নিয়ে এখন তিনি নিরুপায়। আত্মহত্যা ছাড়া আর কোন উপায় নেই। উক্ত শহিদুল এলাকার প্রভাবশালীদের ছত্রছায়ায় থাকে। যেকারণে তারা এখন নিরাপত্তাহীনতায় ভুগছে। তিনি সরকারের উর্ধ্বতন কর্র্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন। শুক্রবার সন্ধ্যায় মহেশপুর থানায় এ বিষয়ে অভিযোগ দিতে গেলে কর্তৃপক্ষ আদালতে যাওয়ার পরামর্শ দেয়।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536