ছয় ঘন্টায় চুরি মামলার তদন্ত প্রতিবেদন দাখিল

ছয় ঘন্টায় চুরি মামলার তদন্ত প্রতিবেদন দাখিল

মহসিন মুন্সী, ব্যুরো চীফ, ফরিদপুর।

ফরিদপুর জেলার সদরপুর থানা পুলিশ ছয় ঘণ্টার মধ্যে চুরি মামলার তদন্ত প্রতিবেদন দাখিল সম্পন্ন করেছে।
ফরিদপুর পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান (বিপিএম সেবা) এর তত্ত্বাবধানে ও সার্বিক দিক নির্দেশনায় তথ্য উপাত্ত যাচাই পূর্বক সদরপুর থানার মামলাটি মাত্র ০৬ (ছয়) ঘন্টার মধ্যে তদন্ত সম্পন্ন করে প্রতিবেদন জমা দেয়া হয়।
মামলার বাদী মোঃ খলিল সরদার (৪৫) ১৫ জুন ২০২১ সকাল ১০.০০ ঘটিকার সময় তার বসত বাড়ীর উত্তর পাশে আওলাদ খন্দকার (৬৫) এর বাড়ীর সামনে পাকা রাস্তার পাশে ০১ টি ছাগল (খাসি) ঘাস খাওয়ার জন্য বেঁধে রাখে। একইদিন দুপুর অনুমান ২.১৫ ঘটিকার সময় বাদী বাড়ী হতে চিল্লাচিল্লির শব্দ পেয়ে তার বাড়ির পাশে এগিয়ে যায়। তখন ঘটনাস্থলে বাদীর পালিত ছাগলসহ স্থানীয় সাক্ষী মোঃ দেলোয়ার মুন্সি ও আবুল হাসান সহ স্থানীয় অন্যান্য লোকজন আসামী মোঃ রবিউল ফকির (২৯), পিতা-হাফেজ ফকির, মাতা-আসমা বেগম, সাং-দক্ষিন শৈলডুবী, থানা-সদরপুর, জেলা-ফরিদপুর সহ বাদীর ছাগলটি আটক করে রাখে।

এ সংক্রান্তে বাদী থানায় হাজির হয়ে সংবাদ প্রদান করলে ফরিদপুর জেলার সদরপুর থানায় মামলা টি রুজু হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই (নিঃ) হাবিবুর রহমান শেখ মাত্র ০৬ (ছয়) ঘন্টার মধ্যে তদন্ত সম্পন্ন করে অভিযুক্তের বিরুদ্ধে অভিযোগপত্র সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, ২নং আমলী আদালত, ফরিদপুর বরাবর যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে প্রেরণ করেন।
ইদানিং সদরপুর থানায় বেশ কিছু ঘটনা এমন ঘটেছে যাতে স্বল্পতম সময়ে তদন্ত সম্পন্ন করে প্রতিবেদন জমা দেয়া হয়েছে। এতে করে ভূক্তভোগিদের মধ্যে আইনের প্রতি আস্থা বাড়বে বলে সবাই আশাবাদী।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536