ফরিদপুরে ডিবি পুলিশের দক্ষতায় চোরাই মটর সাইকেল সহ চোর চক্রের ৫ সদস্য আটক

ফরিদপুরে ডিবি পুলিশের দক্ষতায় চোরাই মটর সাইকেল সহ চোর চক্রের ৫ সদস্য আটক

মহসিন মুন্সী, ব্যুরো চীফ, ফরিদপুর।

ফরিদপুরে ডিবি পুলিশের দক্ষতায় ৬টি চোরাই মটর সাইকেল সহ গোয়েন্দা পুলিশের জালে ধরা পড়েছে মটর সাইকেল চোর চক্রের ৫ সদস্য। গোপন তথ্যের ভিত্তিতে ফরিদপুর জেলার মধুখালী ও বোয়ালমারী উপজেলায় অভিযান চালায় ডিবি ফরিদপুর। ফরিদপুরের সুদক্ষ পুলিশ সুপার জনাব আলীমুজ্জামান বিপিএম (সেবা) এর নির্দেশে ফরিদপুর গোয়েন্দা (ডিবি) পুলিশের কর্মকর্তা ও সদস্যরা অভিযান চালিয়ে মধুখালী ও বোয়ালমারী উপজেলা থেকে চোরাই ৬টি মটর সাইকেলসহ এই মোটরসাইকেল চোর চক্রের ৫ সদস্যকে আটক করে।

পুলিশের আয়োজিত প্রেস ব্রিফিং সূত্রে জানা যায়, ৯ জুন রাত থেকে ১০ জুন সকাল পর্যন্ত আটক ব্যক্তিদের কাছে থাকা ও চোরাই সাইকেল ক্রয় বিক্রয়ের অভিযোগে মধুখালী থানার কামালদিয়া এলাকা থেকে সাদ্দাম হোসেন (২৭), বিপুল মোল্যা ওরফে দিপুল মোল্যা (৩৭), ইলাহী মোল্যা (২৭) ও মুজুরদিয়া থেকে মোঃ শাহীন মোল্যা ওরফে বাহাউদ্দিন (৩৮), বোয়ালমারী চন্দনী থেকে মোঃ তুহিন মোল্যা (২৭) কে আটক করা হয়। আটককৃতদের কাছ থেকে চোরাই মটর সাইকেল টিভিএস, এ্যাপাচী, আরটিআর ও পালসার, ডিসকভার ১২৫, ১৩৫ সি সি সহ বিভিন্ন কোম্পানীর ৬টি চোরাই মোটর সাইকেল উদ্ধার করা হয়। অভিযান পরিচালনা করেন ফরিদপুর ডিবি পুলিশের ওসি সুনীল কুমার, এস.আই মাহাবুল করিম, খায়রুল বাশার, শামীম হাসান, আব্দুর রহিমসহ সঙ্গীয় অফিসার ও সদস্যরা।

বৃহস্পতিবার বেলা ১২টায় ফরিদপুর পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এ সংক্রান্ত এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সেখানে উপরোক্ত তথ্য জানিয়ে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536