সেনবাগের গোলাম মোহাম্মদ হত্যার বিচার চেয়েছে

সেনবাগের গোলাম মোহাম্মদ হত্যার বিচার চেয়েছে

মোঃসামছু উদ্দিন লিটন, বিশেষ প্রতিনিধি নোয়াখালী

চট্রগ্রামে নির্মম হত্যাকান্ডের শিকার নোয়াখালীর সেনবাগের গোলাম মোহাম্মদ রহমান এর হত্যার বিচার চেয়েছেন এলাকাবাসী।মঙ্গলবার রাত সাড়ে ১০টায় তাহার নিজ গ্রাম সেনবাগ পৌর শহর ৫নং ওয়ার্ড কাদরা ভূঁইয়া বাড়ী জামে মসজিদ প্রাঙ্গণে বিপুলসংখ্যক মানুষের উপস্থিতিতে অনুষ্ঠিত জানাজায় এ দাবী জানান নিহতের পরিবার ও এলাকাবাসী।
চট্টগ্রাম বন্দর গ্রেড বেঙ্গল সিএন্ডএফ এজেন্টের কর্মচারী জেটি সরকার গোলাম মোহাম্মদ রহমান (৫৫) নিখোঁজের একদিন পর ভাটিয়ারী থানা পুলিশ ভানু বাজার টোব্যাকো গেইট এলাকার রেল লাইনের পাশ থেকে মঙ্গলবার সকালে তার রক্তাক্ত লাশ উদ্ধার করে। তিনি সিএন্ডএফ সিবিএর ২৩৪ নং প্রবীণ সদস্য।নিহত গোলাম মোহাম্মদ রহমান সেনবাগ পৌর শহর কাদরা আবু তাহের ভূঁইয়া বাড়ির মৃত মুজা মিয়ার ছেলে।তার স্ত্রী ও দুই কন্যা সন্তান রয়েছে।সোমবার সকালে গোলাম মোহাম্মদ হালিশহরের এ-ব্লকের বাসষ্ট্যান্ড নিজ বাসা থেকে কর্মস্থল গ্রেড বেঙ্গলের অফিসের উদ্দেশ্য রওয়ানা দিয়ে নিখোঁজ হন। রাতে তিনি বাসায় ফিরে না আসায় পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে না পেয়ে সোমবার রাতেই তার ভাতিজা সাদ্দাম হোসেন হালিশহর থানায় নিখোঁজ ডাইরি নং-২৭৩ করে।
এরপর মঙ্গলবার সকাল ৮ টার দিকে চট্টগ্রামের ভাটিয়ারী পোর্ট লিংক এলাকার ভানু বাজার টোব্যাকো গেইট সংলগ্ন রেল লাইনের পাশ থেকে পুলিশ গোলাম মোহাম্মদ রহমানের রক্তাক্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে।
তার এ হত্যাকান্ডে সেনবাগের এলাকাজুড়ে শোকেরছায়া নেমে আসে। এলাকাবাসী ও তার পরিবার নির্মম এ হত্যাকান্ডে জড়িতদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমৃলক শাস্তির দাবি জানান।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536