আশুগঞ্জে বিধবার ভাতার টাকা আত্মসাদের প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানান মেম্বার

আশুগঞ্জে বিধবার ভাতার টাকা আত্মসাদের প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানান মেম্বার

ব্রাহ্মণবাড়িয়া থেকে হাসান জাবেদ ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে গত ২ জুন ২০২১ তারিখে”দেশের খবর ডট লাইভ অনলাইনে শীর্ষক শিরোনামে চেয়ারম্যানের সুপারিশ না মেনে বিধবার ভাতার টাকা আত্মসাৎ করেন নুরুল ইসলাম মেম্বার শিরোনামে প্রকাশিত সংবাদটির প্রতিবাদ জানিয়েছেন আশুগঞ্জ উপজেলা দূর্গাপুর ইউনিয়নের ২নংওয়ার্ডের মো.নুরুল ইসলাম মেম্বার।

এক প্রতিবাদ লিপিতে তিনি বলেন, ‘বিধবা ভাতার টাকা আত্মসাতের অভিযোগে দেশের খবর ডট লাইভ অনলাইনে শীর্ষক শিরোনামে আমাকে জড়িয়ে যে সংবাদটি প্রকাশ করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট আমার প্রতিপক্ষের লোকজন প্রতিবেদককে মিথ্যা তথ্য দিয়ে বিভ্রান্ত করেছে। তাছাড়া দীর্ঘ সময় দায়িত্ব পালনকালে কেউ আমার বিরুদ্ধে অনিয়ম-দূর্নীতির প্রমাণ দিতে পারলে আমি যে কোন শাস্তি মাথা পেতে নেব। মূলত- আমার স্থানীয় রাজনৈতিক প্রতিপক্ষ আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে ষড়যন্ত্রের অংশ হিসাবে আমার সম্মানহানি করতে জঘন্য ভাবে আমার বিরুদ্ধে সংবাদকর্মীদের মিথ্যা তথ্য দিয়ে এই মনগড়া ও কল্পিত সংবাদ পরিবেশন করেছে । আমি অবৈধভাবে কোন বিধবা ভাতার টাকা তুলি নাই। আমার কতিপয় রাজনৈতিক প্রতিপক্ষ ঈর্ষানিত হয়ে ডাহা মিথ্যাচার ও অপপ্রচারে লিপ্ত হয়েছে। তারই চুড়ান্ত রূপ দেশের খবর ডট লাইভ অনলাইনের রির্পোট বলে ধারনা করা হচ্ছে। পাশাপাশি আমি বিনা প্রতিদ্বন্দ্বিতায় পর পর দুই বার দূর্গাপুর ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডে ইউপি সদস্য নির্বাচিত থাকায়। আমার প্রতিপক্ষ মিথ্যা তথ্য দিয়ে আমার বিরুদ্ধে যে সংবাদটি প্রকাশ করেছেন তাতে আমি সামাজিভাবে হেয় প্রতিপন্ন হয়েছি। তাই আমি উক্ত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি ।

এবিষয়ে জানতে মৃত আমেনা খাতুনের মেয়ে অভিযোক্ত নুরেদার স্বামী মো.আক্তার মিয়া,বলেন, আমার স্ত্রীর বিভিন্ন মানসিক সমস্যার কারণে মো.নুরুল ইসলাম মেম্বার আমার শাশুড়িকে একটি বিধবা ভাতার কাড করে দেওয়ার পর প্রথম টাকা পাওয়ার পর শাশুড়ির কিছু ঋণ ছিল তা দিয়ে শাশুড়ি মারা যাওয়ার আগে আমাকে বলে যান। পরবর্তীর টাকা আমার মোবাইলে আসলে শাশুড়ির যা ঋণ ছিল তা ওঠায়া দিয়া দিতাম। গত বুধবার ২ জুন তারিখে” আবার আমার মোবাইলে টাকা আসলে আমি টাকা উঠিয়ে বাড়ীতে আসার আগে আমার স্ত্রী আমাকে না যানিয়ে আশুগঞ্জ সোনালী ব্যাংকে গিয়ে আমার স্ত্রীকে দিয়ে উদ্দেশ্যমূলক একটি কুচক্রী মহল মিথ্যা তথ্য দিয়ে মো. নুরুল ইসলাম মেম্বার এর সুনাম নষ্ট করার জন্য সংবাদ টি প্রচার করিয়েছে,তাই আমি উক্ত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি ।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536