বান্দরবানে বিভিন্ন উন্নয়নমূলক কাজ উদ্বোধন করেন মন্ত্রী বীর বাহাদুর

বান্দরবানে বিভিন্ন উন্নয়নমূলক কাজ উদ্বোধন করেন মন্ত্রী বীর বাহাদুর

ইসমাইল হোসেন সোহাগ, বিশেষ প্রতিনিধি

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা বর্তমান বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে পার্বত্য চট্টগ্রাম বান্দরবানের প্রতিটি গ্রামকে শহরে পরিণত করা হবে। পার্বত্য এলাকার বেশীর ভাগ গ্রামে ইতিমধ্যে শহরের মতো বিভিন্ন প্রকার সুযোগ সুবিধা নিশ্চিত করা হয়েছে এবং আগামীতে বিভিন্ন প্রকল্প বাস্তবায়ন করে পার্বত্য এলাকাকে আধুনিকিকরণ করা হবে।

৫ জুন”২০২১ইং শনিবার সকালে বান্দরবান সদর উপজেলার সুয়ালক ইউনিয়নের সুলতানপুরে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন শেষে সংক্ষিপ্ত বক্তব্য রাখতে গিয়ে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী বাবু বীর বাহাদুর উশৈসিং এমপি মহোদয় এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, পার্বত্য এলাকার শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ সহ বিভিন্ন অবকাঠামোগত উন্নয়নে আগামীতে আরও কাজ করা হবে। ফলে প্রতিটি এলাকার সাধারণ মানুষের উপকৃত হবে বলেও জানান তিনি।

এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে ৪০ লাখ টাকা ব্যয়ে নবনির্মিত সুলতানপুর জামে মসজিদের উদ্বোধন এবং ৪০ লাখ টাকা ব্যয়ে সুলতানপুর জামে মসজিদে একটি মাদ্রাসার ভিত্তি প্রস্তরের উদ্বোধনও করেন তিনি।

উদ্বোধনী অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান আশীষ কুমার বড়ুয়া, অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ সাইফুল ইসলাম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নিবার্হী প্রকৌশলী আবু বিন মোহাম্মদ ইয়াছির আরাফাত, সহকারী প্রকৌশলী মো. এরশাদ মিয়া সহ বিভিন্ন জনপ্রতিনিধি উপস্থিত ছিলেন।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536