ফেসবুকে পরিচয়ে বন্ধুর বাড়িতে বেড়াতে এসে ব্রাহ্মনবাড়ীয়ার এক যুবকের আত্মহত্যা।

ফেসবুকে পরিচয়ে বন্ধুর বাড়িতে বেড়াতে এসে ব্রাহ্মনবাড়ীয়ার এক যুবকের আত্মহত্যা।

তাওহিদুজ্জামান জীবন
দেওয়ানগঞ্জ প্রতিনিধিঃ-

জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার পাররামরামপুর ইউনিয়নের ০১ নং ওয়ার্ডের মধ্যেরচর গ্রামে গত০১-০৬-২০২১ খ্রিঃ বিকাল আনুমানিক ৪ টার দিকে এই ঘটনাটি ঘটেছে।

জানা যায়, মধ্যেরচর গ্রামের মোঃ লোকমানের ছেলে ইয়াসিনের (১৩) সাথে চার মাস পূর্বে ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া থানার তারাগন গ্রামের মোঃ রহিম মিয়ার ছেলে সুজন (২১)মিয়ার সাথে ফেসবুকে পরিচয় হয়।

ফেসবুকে পরিচয় থেকে ব্যক্তি সুজনের সাথে ইয়াসিনের বন্ধুত্ব ও সুসম্পর্ক গড়ে উঠে। বন্ধুতের সুত্র ধরে মোঃ লোকমানের ছেলে ইয়াসিনের বাড়িতে কয়েকবার বেড়াতে আসেন সুজন মিয়া।

সর্বশেষ দুই মাস যাবত ইয়াসিনের বাড়িতেই থাকতো সুজন মিয়া।
স্থানীয় জনপ্রতিনিধি ০১ নং ওয়ার্ডের মেম্বার মোঃ ফুলচান মিয়া জানান, ছেলেটি প্রায় দুই মাস হলো আমাদের মধ্যেরচর গ্রামে দেখতে পাই পরে খোঁজ খবর নিয়ে জানতে পারি আমাদের এলাকার মোঃ মোঃ লোকমান হোসেনের ছেলে ইয়াছিনের বন্ধু। বন্ধুতের পরিচয়ে তার বাড়িতে আসা-যাওয়া করত ইয়াছিনের বাড়িতে। আমরা বিষয়টি তেমন গুরুত্ব দেইনি।

এ বিষয়ে লোকমান হোসেনের কাছে জানতে চাইলে তিনি বলেন,সুজন আমার ছেলে ইয়াছিনের বন্ধু। তাই আমাদের বাড়িতে আসা যাওয়া করে।
স্হানীয় লোকজনকে কিছুই জানায়নি লোকমান হোসেন।তিনি আরো বলেন,আমি হঠাৎ করে বিকাল আনুমানিক ৫ টার দিকে পাড়া প্রতিবেশির থেকে জানতে পারি সেই লোকমানের ছেলের বন্ধু আত্মহত্যা করছে,কি ভাবে আত্মহত্যা করলো বিষয় টি আমরা কেউ জানিনা, মৃত সুজনের আত্মীয়-স্বজন দেওয়ানগঞ্জ মডেল থানায় আসেন, তখন সুজনের ভাই বলেন যে সুজন মানসিক ভারসাম্যহীন ছিল।সে ভারসাম্যহীন ভাবে বাড়ি থেকে কাউকে না জানিয়ে চলে আসে।

এই বিষয়ে দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব মহব্বত কবির বলেন,ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে রিপোর্ট না আসা পর্যন্ত কিছু বলা যাচ্ছে না। এই বিষয়ে এখন পর্যন্ত কোনো মামলা হয়নি।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536