রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত হলেন মুক্তিযোদ্ধা আবু বকর ছিদ্দিক চেয়ারম্যান

রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত হলেন মুক্তিযোদ্ধা আবু বকর ছিদ্দিক চেয়ারম্যান

মোঃসামছু উদ্দিন লিটন, বিশেষ প্রতিনিধি নোয়াখালী

রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত হলেন মুক্তিযোদ্ধা আবু বকর ছিদ্দিক চেয়ারম্যান।পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় চিরনিদ্রায় শায়িত হলেন নোয়াখালীর জেলার সেনবাগ উপজেলার ৪নং কাদরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও চাঁদপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা সাবেক সেনবাগ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবু বকর ছিদ্দিক। বুধবার বেলা ১১টায় চাঁদপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের মাঠে সহকারী কমিশনার(ভূমি) ক্ষেমালিকা চাকমার নেতৃত্বে সেনবাগ থানা পুলিশের একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করেন। এরপর মরহুমের জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
এর আগে মঙ্গলবার রাতে আবু বকর ছিদ্দিক চেয়ারম্যান ইন্তেকাল করেন। তিনি কাদরা ইউনিয়নের দুইবারের নির্বাচিত চেয়ারম্যান ও সেনবাগ উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ছিলেন।
তাঁর নামাজে জানাযায় সেনবাগ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা গোলাম কবির, মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুল ওহাব, উপজেলা বিএনপির আহবায়ক ওবায়দুল হক, যুগ্ন আহবায়ক ও নবীপুর ইউপি চেয়ারম্যান আমিন উল্যা বিএসসি,জেলা বিএনপির সদস্য নুর নবী বাচ্চু, পৌর বিএনপির আহবায়ক আবদুল হান্নান লিটন, চাঁদপুর আদর্শ উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুল ইসলাম, পৌর বিএনপির সদস্য সচিব কামাল উদ্দিন বাবুল,বিএনপি নেতা ভিপি মফিজুল ইসলাম, তোফায়েল আহম্মদ খোকা, জাতীয় পাটির সাবেক সভাপতি তালেবুজ্জামান, আওয়ামীলীগ নেতা নাজমুল হুদা মাসুদ, ভিপি দুলাল সহ মুক্তিযোদ্ধা, বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা অংশ নেন।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536