মাদারীপুরে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন

মাদারীপুরে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন

মীর এম ইমরান (মাদারীপুর) বিশেষ প্রতিবেদকঃ
মাদারীপুরে উত্তর চিড়াইপাড়া যুব সংঘের উদ্যোগে শতাধিক ব্যক্তির রক্তের গ্রুপ নির্ণয় করা হয়েছে। শুক্রবার সকালে সদর উপজেলার চিড়াইপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণী কক্ষে স্বাস্থবিধি মেনে সামাজিক কাজের অংশ হিসেবে অত্র এলাকার সাধারণ জনগণের রক্তের গ্রুপ নির্ণয় করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি সদস্য মো: নয়ন সরদার। অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করেন অদম্য মাদারীপুর নামে একটি বেসরকারী সংগঠন।

সংগঠনের প্রতিষ্ঠাতা ও আহবায়ক সাংবাদিক মোহাম্মদ ইমদাদুল হক মিলনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অদম্য মাদারীপুরের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক মো: হযরত আলী, সাবেক সেনাবাহিনী কর্মকর্তা আব্দুর রহিম, সমাজসেবক মাহবুব হাসান, স্বেচ্ছাসেবক হৃদয় ঘোষ, ফাতেমা আক্তার সুমি, তাওহীদ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ অনেকেই। উক্ত রক্তের গ্রুপ কার্যক্রমে অদম্য মাদারীপুরের ১০জন স্বেচ্ছাসেবক কাজ করেন।

উত্তর চিড়াইপাড়া যুব সংঘের প্রতিষ্ঠাতা ও আহবায়ক সাংবাদিক মোহাম্মদ ইমদাদুল হক মিলন বলেন, ‘আলোকিত সমাজ গড়ার প্রত্যয়ে ও নানাবিধ সামাজিক কাজের উদ্দেশ্যে গত ২০২০ সালে উত্তর চিড়াইপাড়া যুব সংঘ আমি প্রতিষ্ঠা করেছি। ইতিমধ্যে আমরা করোনা ভাইরাস মোকাবেলায় জনসচেতনতামূলক লিফলেট ও মাস্ক বিতরণ, মেধাবী ও সুবিধাবঞ্চিতদের বিনামূল্যে কম্পিউটার প্রশিক্ষণসহ বিভিন্ন সামাজিক কাজ করেছি। ভবিষ্যতে আমাদের এই সামাজিক কার্যক্রম অব্যাহত থাকবে।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536