সাংবাদিক রোজিনা নিঃশ্বর্ত মুক্তির দাবিতে আটোয়ারীতে মানববন্ধন

সাংবাদিক রোজিনা নিঃশ্বর্ত মুক্তির দাবিতে আটোয়ারীতে মানববন্ধন

নিতিশ চন্দ্র বর্মন পঞ্চগড় প্রতিনিধিঃ
প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার ও তাকে হেনস্তারা তীব্র প্রতিবাদ জানিয়েছে পঞ্চগড়ের আটোয়ারী সাংবাদিকরা।

আজ বৃহস্পতিবার সকা‌লে ‌উপজেলা পরষিদের সাম‌নে আটোয়ারী উপজেলার আটোয়ারী প্রেস ক্লাব ও উপজেলা প্রেস ক্লাবের উদ্যোগে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন ক‌রে‌ছে।

এ সময় বক্তরা বলেন, সাহসী সাংবাদিক রোজিনা ইসলামকে আটকে রেখে তার বিরুদ্ধে মিথ্যে অপবাদে মামলা এবং তাকে কারাগারে পাঠানোর ঘটনা গোটা দেশের মানুষের কাছে আজ লজ্জার। সবাই স্বাস্থ্য বিভাগকে ধিক্কার জানাচ্ছে। সরকারের কাছে দাবি, স্বাস্থ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব কাজী জেবুন্নেছা বেগম ও সংশ্লিষ্ট কর্মকর্তাদের পদত্যাগ ও বিচারের আওতায় আনতে হবে। তাদের জবাবদিহি করতে হবে। কোন ভাবেই এই নেক্কারজনক ঘটনা কোন সরকারি আমলাকে ছাড় দেওয়া যাবে না।

এ সময় বক্তব্য রাখেন, আটোয়ারী প্রেস ক্লাবের সভাপ‌তি জিল্লুর হোসেন সরকার আটোয়ারী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি ইসুফ আলী, আটোয়ারী প্রেস ক্লাব সাধারণ সম্পাদক এ রায়হান চৌধুরী রকি, আটোয়ারী উপজেলা প্রেস ক্লাব সাধারন সম্পাদক- জাহিরুল ইসলাম সহ সাংবা‌দিক নেতা রাবু হক প্রধান

এই সময় আটোয়ারী প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক নিতিশ চন্দ্র বর্মন বলেন প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে পেশাগত দায়িত্ব পালনের সময় সচিবালয়ে আটকে রেখে হেনস্থা, শারীরিক নির্যাতন ও সাজানো মামলায় গ্রেফতারের প্রতিবাদে জানায়।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে একাত্মতা প্রকাশ করে, প্রিন্ট ও অনলাইন নিউজ পোর্টালসহ সকল সাংবাদিক ও সাধারণ মানুষ অংশ গ্রহন করেন।

প্রতিবাদ সমাবেশে আরো উপস্থিত ছিলেন, আটোয়ারী প্রেস ক্লাবের সদস্য এস আই শাহীনুর ইসলাম, সাংবাদিক আক্তারুজ্জামান আতা, দপ্তর ও প্রচার সম্পাদক মো: তৌহিত সহ প্রমুখ।

প্রতিবাদ সমাবেশে বক্তারা অবিলম্বে প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে অবিলম্বে মুক্তি দিয়ে অপরাধীদের দ্রুত আইনের আওতায় এনে শাস্তি দাবি জানান। একই সাথে তাকে মুক্তি না দিলে ও অপরাধীদের বিচার করা না হলে কঠোর আন্দোলনের ডাক দেয়া হবে বলে জানান আটোয়ারী কর্মরত সাংবাদিকরা।

নিতিশ চন্দ্র বর্মন
পঞ্চগড় সংবাদ দাতা:
০১৭১৯০৯০৬১২।
২০/০৫/২০২১

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536