দৈনিক প্রথম আলোর জৌষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলাম এর নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত।

দৈনিক প্রথম আলোর জৌষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলাম এর নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত।

তাওহিদুজ্জামান জীবন, উপজেলা প্রতিনিধিঃ

আজ ২০- ০৫-২০২১ খ্রিঃ সকাল আনুমানিক ১১ ঘটিকায়-
দৈনিক প্রথম আলো জৌষ্ঠ প্রতিবেদক নিশর্ত মুক্তি দাবিতে ও সাংবাদিক রোজিনা ইসলাম সহ সাংবাদিক উপর নির্যাতন নিপীড়ন প্রতিবাদে মানববন্ধন করেছে দেওয়ানগঞ্জ প্রেস ক্লাব আয়োজিত কর্মরত সাংবাদিক ইউনিয়ন বৃন্দ।
দেওয়ানগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি রেজাউল করিম (এলান) এর নেতৃত্বে মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় মানববন্ধনে উপস্থিত ছিলেন বিভিন্ন প্রিন্ট ও ইলেট্রনিক মিডিয়া সংবাদকর্মীরা।

বক্তব্যে সাংবাদিকরা বলেন, প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামের সঙ্গে যে আচরণ করা হয়েছে তা ন্যাক্কারজনক।

এ ঘটনায় সাংবাদিকেরা উদ্বিগ্ন, ক্ষুব্ধ ও বিস্মিত। স্বাস্থ্য মন্ত্রণালয়ে পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে দুর্নীতিবাজ কর্মকর্তারা সাংবাদিক রোজিনা ইসলামকে প্রায় ৬ ঘন্টা ধরে আটকে রেখে হেনস্তা করে ও ক্ষান্ত হয়নি। মিথ্যা মামলা দিয়ে থানায় সোপর্দ করা হয়েছে।

মানব বন্ধনে এহেন ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয় এবং এসব দুর্নীতিবাজ কর্মকর্তাদের গ্রেফতার ও সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি দাবী করা হয়।

সেই সাথে সকল সাংবাদিক ভাই-বোনদের ঐক্যবদ্ধ হওয়ার উদাত্ত আহ্বান জানানো হয়।

দেওয়ানগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক রেজাউল করিম (এলান) এর সভাপতিত্বে বক্তব্য ও সাধারণ সম্পাদক ও যুগান্তর প্রতিনিধি সাংবাদিক মদন মোহন ঘোষ এর সঞ্চালনায় বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি সাংবাদিক খাদিমুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি সাংবাদিক বিল্লাল হোসেন মন্ডল, সাহিত্য বিষয়ক সম্পাদক ও দৈনিক কালের কণ্ঠ প্রতিনিধি সাংবাদিক তারেক মাহমুদ তালাশ, দৈনিক মানব কন্ঠ প্রতিনিধি সাংবাদিক জাকিউল ইসলাম, উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ ও দৈনিক আজকের জামালপুর পত্রিকার প্রতিনিধি সাংবাদিক রশীদুল আলম শিকদার, সাংবাদিক নজরুল ইসলাম,দৈনিক বিডিসি ক্রাইম নিউজ ও দর্পন টিভির প্রতিনিধি-সাংবাদিক তাওহিদুজ্জামান(জীবন), দৈনিক দুর্জয় বাংলা প্রতিনিধি সাংবাদিক হারুন অর রশিদ,দৈনিক বিডিসি ক্রাইম নিউজ ও দর্পন টিভির প্রতিনিধি তাওহিদুজ্জামান জীবন, দৈনিক ভোরের চেতনা প্রতিনিধি সাংবাদিক জাকিউল ইসলাম জনি, দৈনিক গণকন্ঠ ও দৈনিক পত্রিকা প্রতিনিধি সাংবাদিক ফরিদুল ইসলাম ফরিদ, দৈনিক রুদ্র বাংলা প্রতিনিধি সাংবাদিক আনোয়ার হোসেন রুবেল, সাংবাদিক বকুল হোসেন, দৈনিক ইনকিলাব প্রতিনিধি সাংবাদিক মুকুল হোসেন।

এছাড়া ও সারাদেশের সাংবাদিকদের ওপর নির্যাতন নিপীড়ন এর তীব্র প্রতিবাদ জানানো হয়।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536