রোজিনার মুক্তি দাবিতে বান্দরবান প্রেসক্লাবে মানববন্ধন। Darpon TV

রোজিনার মুক্তি দাবিতে বান্দরবান প্রেসক্লাবে মানববন্ধন। Darpon TV

বান্দরবান প্রতিনিধি: দৈনিক প্রথম আলো জৌষ্ঠ প্রতিবেদক নিশর্ত মুক্তি দাবিতে ও সাংবাদিক রোজিনা ইসলাম সহ সাংবাদিক উপর নির্যাতন নিপীড়ন প্রতিবাদে মানববন্ধন করেছে বান্দরবানে কর্মরত সাংবাদিক ইউনিয়ন বৃন্দ।

১৯ মার্চ বুধবার সকালে বান্দরবান প্রেস ক্লাবে মানববন্ধনে সাবেক সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু সভাপতিত্বে এছাড়াও উপস্তিত ছিলেন, বান্দরবান জেলা সদরে প্রেসক্লাবে সাধারন সম্পাদক মিনারুল হক, সাংবাদিক ইউনিয়নে সাধারন সম্পাদক মংসানু মার্মা, প্রেস ইউনিটে সভাপতি আলাউদ্দিন শাহারিয়া, দৈনিক প্রথম আলো জেলা প্রতিনিধি বুদ্ধজ্যেতি চাকমা, জিটিভি প্রতিনিধি ইছহাক, সমকাল প্রতিনিধি উজ্জ্বল তংচগ্যা, মাছরাঙ্গা টেলিভিশনে জেলা প্রতিনিধি কৌশিক দাশ, আরটিভি প্রতিনিধি শাফায়েত হোসেন, মোহনা টিভি প্রতিনিধি রাহুল বড়ুয়া ছোটন, এশিয়ান টিভি প্রতিনিধি নুরুল কবীরসহ দৈনিক বাংলাদেশ সমাচারের নিজস্ব প্রতিনিধি রাসেল তালুকদার সহ বান্দরবান বিভিন্ন প্রিন্ট ও ইলেট্রনিক মিডিয়া সংবাদকর্মীরা।

বক্তব্যে সাংবাদিকরা বলেন, প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামের সঙ্গে যে আচরণ করা হয়েছে তা ন্যাক্কারজনক।

এ ঘটনায় সাংবাদিকেরা উদ্বিগ্ন, ক্ষুব্ধ ও বিস্মিত। স্বাস্থ্য মন্ত্রণালয়ে পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে দুর্নীতিবাজ কর্মকর্তারা সাংবাদিক রোজিনা ইসলামকে প্রায় ৬ঘন্টা ধরে আটকে রেখে হেনস্তা করেও ক্ষান্ত হয়নি। মিথ্যা মামলাও দিয়েছে।

মানববন্ধনে এহেন ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয় এবং এসব দুর্নীতিবাজ কর্মকর্তাদের গ্রেফতার ও সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি দাবী করা হয়।

সেইসাথে সকল সাংবাদিক ভাই-বোনদের ঐক্যবদ্ধ হওয়ার উদাত্ত আহ্বান জানানো হয়।

এছাড়াও সারাদেশের সাংবাদিকদের ওপর নির্যাতন নিপীড়ন এর তীব্র প্রতিবাদ জানানো হয়।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536