পঞ্চগড়ের আটোয়ারীতে ৩য় দিন করোনা প্রতিরোধে জনউদ্বুদ্ধ করন

পঞ্চগড়ের আটোয়ারীতে ৩য় দিন করোনা প্রতিরোধে জনউদ্বুদ্ধ করন

নিতিশ চন্দ্র বর্মন পঞ্চগড় প্রতিনিধিঃ “মাস্ক পরুন, সুস্থ থাকুন” স্লোগান নিয়ে পঞ্চগড়ের আটোয়ারীতে মহামারী করোনা প্রতিরোধে জনউদ্বুদ্ধকরন ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।

বিভাগীয় পরিচালক স্বাস্থ্য রংপুরের নির্দেশনায় এবং আটোয়ারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার আয়োজনে আজ বুধবার (১৯ মে) সকালে হাসপাতাল গেট সংলগ্ন সড়ক, উপজেলা পরিষদ গেট সংলগ্ন সড়ক, বোর্ড অফিস বাজার, বলরামপুর বাজার, রাধানগর ইউনিয়নের রসেয়া ছোট ছোট গ্রামের মোড় সহ বিভিন্ন পয়েন্টে জনউদ্বুদ্ধকরন ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। এসময় উপজেলা স্বাস্থ্য ও প. প. অফিসার ডা. হুমায়ুন কবীর হ্যান্ড মাইক নিয়ে আপদকালীন করোনা থেকে নিরাপদ থাকার জন্য স্বাস্থ্যবিধি মেনে নিরাপদ জীবন গড়ি এবং ‘মাস্ক পরুন, সুস্থ থাকুন’ স্লোগানের উপর সচেতনতামুলক বক্তব্য রাখেন। এছাড়া মাস্ক বিহিন রিক্সা/ভ্যান চালক, অটো চালক , সিএনজি চালক সহ পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করেন।

এসময় উপজেলা স্বাস্থ্য বিভাগের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীগণ সহ গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন। সুত্র জানায়, মহামারী করোনা ভাইরাস সংক্রমন থেকে নিরাপদ থকার উপায় সম্পর্কে জনগণকে সচেতন করতে উপজেলা স্বাস্থ্য রংপুর বিভাগের পক্ষ থেকে প্রতিদিন ভ্রাম্যমান মাইকিং প্রচারণা অব্যাহত রয়েছে। মহামারির দ্বিতীয় ঢেউয়ে যখন দেশ তোলপার ঠিক তখনি রংপুর বিভাগীয় স্বাস্থ্যপরিচালকের নির্দেশনায় রংপুর বিভাগের সকল স্বাস্থ্য কমপ্লেক্সে ১৭ মে থেকে ১৯ মে পর্যন্ত বিভিন্ন কর্মসুচি গ্রহন করার নির্দেশনা প্রদান করেন। তারই ধারাবাহিকতায় পঞ্চগড়ের আটোয়ারীতে স্বাস্থ্য বিভাগের পথসভা ও মাস্ক বিতরন করা হয়েছে। আটোয়ারী উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ হুমায়ুন কবির এর নেতৃত্ব পায়ে হেটে বা গাড়ি মটর বাইক করে বিভিন্ন কর্ম সুচির মধ্যে ৩য় দিন ব্যাপী পথ সভা, মাস্ক বিতরন, জন সচেতনা প্রচারনা করেন।#

নিতিশ চন্দ্র বর্মন
পঞ্চগড় সংবাদ দাতা:
০১৭১৯০৯০৬১২।
১৯/০৫/২০২১

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536