পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা কামরান।

পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা কামরান।

মোঃ দুলাল মিয়া দর্পণ টিভি ঃ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের নেতা আশরাফুল হাসান চৌধুরী কামরান।

তিনি বলেন,রমজানের শিক্ষা হলো ধৈর্য, সংযম ও সহনশীলতা। এ ঈদে আমরা সবাই রমজানের সেই তাৎপর্য পরিপূর্ণভাবে ধারণ করে ঈদ আনন্দে ঘরে থাকব। যথাযথভাবে স্বাস্থ্যবিধি পরিপালন ও শারীরিক দূরত্ব বজায় রেখে পরিবারের সদস্যদের সঙ্গে ঈদ আনন্দ ভাগাভাগি করব। বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজনদের সঙ্গে ডিজিটাল প্ল্যাটফর্মের সর্বোত্তম ব্যবহারের মাধ্যমে আমরা ঈদ আনন্দ উদযাপন করব, করোনাভাইরাস সংক্রমণ থেকে আমরা নিজেকে ও পরিবারের সদস্যদের সুরক্ষিত রাখব এবং দেশ ও জাতির কল্যাণে নাগরিক দায়িত্ব পালন করব।

তিনি আরও জানান, আমাদের মনে রাখতে হবে, জীবনের জন্যই আনন্দ। উৎসব জীবনেরই অনুষঙ্গ। একমাত্র আমাদের সচেতনতা ও স্বাস্থ্যবিধি প্রতিপালনের মাধ্যমেই আমরা করোনাকে নিয়ন্ত্রিত ও পরাজিত করতে পারি, আমরা সুরক্ষিত থাকতে পারি। এ ঈদে আমরা সবাই মহান আল্লাহপাকের কাছে কায়মনে প্রার্থনা করবো- দূর হোক করোনার থাবা, চলুক মানবজাতির জয়রথ। সবার সম্মিলিত আত্মত্যাগ ও সংযম প্রদর্শনের বিনিময়ে আগামী দিনে আমাদের মাঝে ফিরে আসুক ঈদ আনন্দের পূর্ণতা।
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সিলেট জেলাসহ, ফেঞ্চুগঞ্জ উপজেলা,ঘিলাছড়া ইউনিয়নবাসিসহ দেশের সকল মুসলমানকে জানাই, আন্তরিক শুভেচ্ছা, ঈদ মোবারক।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536