পাররামরামপুরে দুস্থদের মাঝে ঈদুল ফিতর উপলক্ষে ত্রান বিতরন করেন-মোঃ সেলিম মিয়া

পাররামরামপুরে দুস্থদের মাঝে ঈদুল ফিতর উপলক্ষে ত্রান বিতরন করেন-মোঃ সেলিম মিয়া

পাররামরামপুর ইউনিয়নে গরীব অসহায় দুস্থদের মাঝে ঈদুল ফিতর উপলক্ষে শাড়ী লুঙ্গি ও নগদ অর্থ বিতরন করেন মোঃ সেলিম মিয়া (জে কে)

তাওহিদু্জ্জামান জীবন, দেওয়ানগঞ্জ প্রতিনিধিঃ

জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার ০৩ নং পাররামরামপুর ইউনিয়নের রহিমপুর গ্রামের কৃতি সন্তান বিশিষ্ট ব্যবসায়ী সমাজ সেবক জনাব মো সেলিম মিয়া (জে কে)

দেওয়ানগঞ্জ উপজেলার পাররামরামপুর ইউনিয়নের ৯ টা ওয়ার্ডের – প্রতি ওয়ার্ডে ২ শতকরে
২ হাজার অসহায় হত দরিদ্র পরিবারের মাঝে ঈদুল ফিতর উপলক্ষে তার নিজস্ব তহবিল থেকে যাকাতের কাপড় শাড়ী লুঙ্গি ও নগত অর্থ বিতরণ করেন।

মোঃ সেলিম মিয়া (জে কে) এর সাথে কথা বলে জানা যায়, তিনি গাজীপুর কোনাবাড়ী জোট ব্যবসার সাথে জরিত থেকে সততা নিষ্ঠার সাথে সুনাম অর্জনের সহিত দীর্ঘদিন যাবত ব্যবসা করে আসছিলেন, ব্যবসার পাশাপাশি তার এলাকার গরীব অসহায় মানুষের সুখ-দুঃখ কে ভাগাভাগি করে নিয়ে সামনের দিনগুলো এগিয়ে যেতে চান এটাই তার একমাত্র লক্ষ। তিনি আরও বলেন যে,এই ইউনিয়নে আমার জন্ম আমি যতদিন বেঁচে থাকবো আমার ইউনিয়ন বাসীর জন্য নিরলস ভাবে কাজ করে যাবো এই আমার সপ্ন। আল্লাহ আপনাদের ভালো রাখুক।
মানবতার স্পর্শে দূর হোক অন্ধকার।

ঈদে গড়ে উঠুক এক অটুট বন্ধন। নিজে যদি নতুন পোষাক পরি অন্যকেও নিজের সাধ্যমতো পাঁশে দাঁড়ানোর চেষ্টা করি।কৃষক, শ্রমিক, মেহনতি, ছিন্নমূল, সর্বহারা মানুষ– আপনাদের সকলের প্রতি রইলো পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা- অনাবিল শ্রদ্ধা ও ভালোবাসা।

আপনাদের ভালোবাসাই হোক আমার আগামীর পথচলা। আর হ্যাঁ ঈদের আনন্দে যেন মাস্ক ব্যাবহার এবং সাস্থ্যবিধী মেনে চলার মত গুরুত্বপূর্ণ বিষয়টা ভুলে না যায়।

সবার প্রতি আবারো জানাই আমার পক্ষ থেকে ঈদ মোবারক।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536