ফেঞ্চুগঞ্জ উপজেলা আনসার ও ভিডিপি কর্তৃক ঈদ উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ

ফেঞ্চুগঞ্জ উপজেলা আনসার ও ভিডিপি কর্তৃক ঈদ উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ

মোঃদুলাল মিয়া দর্পণ টিভি : দর্পণ টিভিকে জানিয়েছেন আজ মঙ্গলবার আনসার ভিডিপির সদস্য মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ ৯ (মে)রবিবার দুপুর দুই ঘটিকায় মানীয় মহাপরিচালক মহোদয়ের পক্ষ থেকে ফেঞ্চুগঞ্জ উপজেলা আনসার ও ভিডিপির কার্যালয়ে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আনসার ভিডিপির সদস্য দুঃস্থ ও অসহায় আনসার ভিডিপির মধ্যে খাদ্য উপহার সামগ্রী বিতরণ করা হয়ছে।

এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলার সহকারী জেলা কমান্ডার প্রদীপ কুমার দাও। এবং উপস্থিত ছিলেন ফেঞ্চুগঞ্জ উপজেলার সমাজ সেবা কর্মকর্তা আবু সাঈদ। এ সময় উপস্থিত ছিলেন ফেঞ্চুগঞ্জ উপজেলা আনসার ভিডিপির কর্মকর্তা জনাব মোঃ মাহমুদুল হক। এবং উপস্থিত ছিলেন ফেঞ্চুগঞ্জ উপজেলা আনসার ভিডিপির প্রশিক্ষিকা মোছাঃসেলিনা বেগম। এবং উপস্থিত ছিলেন মিজানুর রহমান প্রমুখ।


এসময় বক্তরা বলেন, মহামারি করোনা ভাইরাস (কোভিড-১৯) কারণে উদ্ভূত সংকট মোকাবেলায় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সরকারের যথাযথ নির্দেশনা কার্যক্রমে অনন্য ভূমিকা রেখে যাচ্ছে।
এবং মহাপরিচালক মহোদয়ের সুনির্দিষ্ট নির্দেশনার আলোকে দেশের এহেন ক্রান্তিলগ্নে ত্রাণ বিতরণসহ বিভিন্ন জনহিতকর কাজে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, ফেঞ্চুগঞ্জ উপজেলার সকল সদস্যের সক্রিয় অংশগ্রহণের মাধ্যমে সর্বস্তরের জনগণের কল্যাণ সাধন করাই আমাদের একমাত্র ব্রত।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536