ব্রাহ্মণবাড়িয়া দূরন্ত পথিক সেমিনার’ ২০২১, সার্টিফিকেট ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

ব্রাহ্মণবাড়িয়া দূরন্ত পথিক সেমিনার’ ২০২১, সার্টিফিকেট ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

মো.আল আমিন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া মাছিহাতা কাছাইট ইসলামিয়া দাখিল মাদ্রাসায় দূরন্ত পথিকের ’ উদ্যোগে চলমান জীবনের নিজস্ব ব্যক্তিত্ব ও লক্ষ্য গঠনের উদ্দেশ্যমূলক সেমিনার’ সার্টিফিকেট ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করেন।

হানিকম সংগঠনের সভাপতি মো: শিব্বির আহমেদ ভূইয়ার সভাপতিত্বে, সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম সানির সঞ্চালনায় এতে প্রধান অতিথি উপস্থিত ছিলেন ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডাক্তার মো: শওকত হোসেন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সুহাতা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. হারুল– আর রশিদ, কাছাইট ইসলামিয়া দাখিল মাদ্রাসা সভাপতি বীর মুক্তিযুদ্ধা জসিম উদ্দিন মুন্সি, মাছিহাতা মডেল ইউনিউনের চেয়ারম্যান মো.আল আমিনুল হক পাভেল, চাপুইর সিনিয়র আলিম মাদ্রাসা প্রিন্সিপাল মো. আবদুল কাহহার,ব্রাহ্মণবাড়িয়া জজ কোর্ট এডঃ ফরহাদ হোসেন, ব্রাক বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক মোস্তফা হোসেন, চুনারুঘাট উপজেলা সাব রেজিস্ট্রার হেনায়েত উদ্দিন সুয়েজ, কাছাইট ইসলামিয়া দাখিল মাদ্রাসা সহকারী সুপার মাওলানা হাবিবুর রহমান, আলমগীর মেম্বার, মাছিহাতা ইউনিয়নের চাএলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, মাছিহাতা ইউনিয়ন পরিবার পরিকল্পনা পরিদর্শক মো. আল আমিন প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রধান অতিথি বিশেষ অতিথি সহ দূরন্ত পথিকের সদস্যরা।

দুইদিনব্যাপী সেমিনারে ব্যক্তিত্ব ও লক্ষ্য গঠনের উদ্দেশ্যমূলক বিষয় ছিল মাদকাসক্তি, প্রযুক্তি, বিখ্যাত মনীষীদের জীবনী ও ইংরেজি ভাষার গুরুত্ব।
সেমিনারটি একধরনের শিক্ষামূলক নির্দেশনা, বিভিন্ন শিক্ষার্থীদের একএিত করে নিদিষ্ট বিষয়ে মনোনিবেশ ও বিভিন্ন দিক নিয়ে আলোচনা করা, সেমিনারটি পরিচালনায় ছিলেন বাংলাদেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা, অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে সার্টিফিকেট ও পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানে প্রধান অতিথি ও অতিথি বিশেষ অতিথিরা।

দূরন্ত পথিক অনুষ্ঠানে সার্বিক সহযোগিতায় ছিলেন ঐতিহ্যবাহি স্বেচ্ছাসেবামূলক প্রতিষ্ঠান ‘ হানিকম সংগঠন।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536