ব্রাহ্মণবাড়িয়া সদর শেরপুরের অসুস্থ মুন্না বাঁচতে চাই, দেশ-বিদেশের সবার কাছে সাহায্যর আবেদন

ব্রাহ্মণবাড়িয়া সদর শেরপুরের অসুস্থ মুন্না বাঁচতে চাই, দেশ-বিদেশের সবার কাছে সাহায্যর আবেদন

মো. আল আমিন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি.
ব্রাহ্মণবাড়িয়া সদর ৩নং ওয়ার্ডের শেরপুর এর মানিক মিয়ার ছেলে মুন্না (২২) লিভার সহ বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে আজ প্রায় মৃত্যশয্যায়, যে বয়সে সমবয়সী সাথে খেলায় মেতে থাকার কথা, আজ সে প্রচন্ড অসুস্হ অবস্হায় হাসপাতালের বিছানায় শয্যাশায়ী, মুন্নার চোখে মুখে তাকালেই যেন অপলক চাহনিটা বলছে আমি বাঁচতে চাই, আমি থাকতে চায় সুন্দর এ পৃথীবীর বুকে আপনাদের সবার মাঝে।

মুন্নার পিতা মো.মানিক মিয়া গত ছয় মাস আগে ক্যান্সার আক্রান্ত হয়ে মারা যান। বাবা মায়ের প্রথম সন্তান মুন্না, একটি ছোট বোন আছে মুন্নার। বাবা মৃত্যর পর মুন্না ও অসুস্হ হয়ে পরে।

মুন্নার মা হাদিজা বলেন গত ছয়মাস আগে আমার স্বামী ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা যান , আজ আমার বড় ছেলে লিভার সহ বিভিন্ন রোগে কারণে মৃত্যশয্যায়। আমার যা সহায় সম্বল ছিল তা দিয়ে চিকিৎসা করিয়েছি, ছেলের ভাল চিকিৎসার জন্য অনেক অর্থের প্রয়োজন এই দারিদ্র অবস্থায় আমি কিভাবে চিকিৎসা করাবো, তাই আমি দেশের হৃদয়বান ব্যক্তিদের কাছে সাহায্য প্রার্থনা করছি। আপনাদের কাছে সাহায্যের হাত পেতেছি। আপনাদের স্ব স্ব অবস্হান থেকে এই অসহায় পরিবারটিকে সামর্থ্য অনুযায়ী একটু সাহায্যের হাত বাড়িয়ে দিতেন। হয়তো আপনাদের সহযোগিতায় ও মহান আল্লাহর ইচ্ছায় বেঁচে যাবে আমার ছেলে মুন্না ,ফিরে পাবে নতুন জীবন, নতুন ভাবে বিচরণ করবে সুন্দর এ পৃথীবীতে।

সাহায্য পাঠাইবার ঠিকানা।
মুন্না মিয়ার মা
বিকাশ,পার্সোনালঃ +8801315802587

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536