নন্দীগ্রামে সাংবাদিক জুয়েলের উপর হামলা!Darpon TV(সত্যের প্রতিচ্ছবি)

নন্দীগ্রামে সাংবাদিক জুয়েলের উপর হামলা!Darpon TV(সত্যের প্রতিচ্ছবি)


শেখ ফরিদ উদ্দিন. স্টাফ রিপোর্টার:

বগুড়ায় রুরাল জার্নালিষ্ট ফাউন্ডেশন
আরজেএফ ও ইউনাইটেড প্রেস ক্লাব নন্দীগ্রাম উপজেলা শাখার সভাপতি আমিনুল ইসলাম জুয়েল উপর সন্ত্রাসী হামলা হয়েছে। বৃহস্পতিবার (২২ এপ্রিল) উপজেলার ৫ নং ভাটগ্রাম ইউনিয়নের বর্ষন গ্রামে দুপুরে এ ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে স্থানীয় আরজেএফ এর সাধারন সম্পাদক আবু সাঈদ।
জানা যায়, নন্দীগ্রামে ৪ লক্ষ টাকা চাঁদা দাবিতে ৩০ ই মার্চ নন্দীগ্রাম আরজেএফ ও ইউনাইটেড প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক আমিনুল ইসলাম জুয়েলের হাত-পা কেটে নেওয়ার এবং তার একমাত্র মেয়েকে কিডন্যাপের হুমকি দিয়েছে উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের বর্ষণ গ্রামের মোঃ মোকছেদ আলীর ছেলে রফিকুল ইসলাম সহ তিনজন মুখোশ পরা ব্যাক্তি। এই ঘটনায় সাংবাদিক আমিনুল ইসলাম জুয়েল বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেছিলেন। সেই শত্রুতার জের ধরেই আজ ২২ ই এপ্রিল সকাল ১০ ঘটিকায় ২২ দিন পর আজ এই হামলা চালায়। গ্রামবাসী জানান, রফিকুলকে পুলিশে ধরিয়ে দেয়ার অপরাধে ৪বছর যাবত তাদের জুয়েলের পরিবারের কাউকে গ্রামে ঢুকতে দেয়না এবং গ্রামে তাদের আত্মীয় স্বজন মারা গেলে মাটিও দিতে দেয়না, আজ গ্রামে ঢুকায় তার উপর এমন হামলা।

এ বিষয়ে সাংবাদিক জুয়েলের মা জানান, উপজেলার ৫ নং ভাটগ্রাম ইউনিয়নের বর্ষণ গ্রামের পৌঁছাতেই এই সন্ত্রাসীরা রামদা, হাসুয়া, চাকু নিয়ে আমার ছেলের উপর এই হামলা করে এই ঘটনায় সন্ত্রাসীদের গ্রেফতারের দাবি জানাচ্ছি ও উর্ধ্বতন প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।
উক্ত বিষয়ে নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ কামরুল হাসান বলেন, সাংবাদিক জুয়েলের উপর হামলা হয়েছে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছিল, বর্তমানে সে বগুড়া শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা গ্রহন করা হবে।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536